অনাবাদি জমিতে চাষাবাদকৃত পাঁকা ধান কেটে উদ্বোধন করলেন পুলিশ সুপার

মঙ্গলবার, ১৪ মে ২০১৯ | ৭:৩৯ অপরাহ্ণ |

অনাবাদি জমিতে চাষাবাদকৃত পাঁকা ধান কেটে উদ্বোধন করলেন পুলিশ সুপার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

লিশ লাইন্সে দীর্ঘ ৩০ বছরের অনাবাদি জমিতে চাষাবাদকৃত পাঁকা ধান কেটে শুভ উদ্বোধন করলেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার, জনাব মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। আজ মঙ্গলবার সকাল ৭টায় পুলিশ লাইন্সের আবাদকৃত জমিতে পুলিশ সদস্য ও স্কুল ছাত্র-ছাত্রীদের নিয়ে ধান কাটার শুভ উদ্বোধন করেন জনাব মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)।

পুলিশ লাইন্সের কোনো জমি যাতে অনাবাদি অবস্থায় না থাকে, সে লক্ষ্যে নিজ উদ্যোগে পুলিশ সদস্য ও স্কুল ছাত্র-ছাত্রীদের নিয়ে গত-২২ ফেব্রুয়ারি/১৯ তারিখে ২০ শতাংশ জমিতে বোরো ধান রোপন করেন। রোপনকৃত ধান পরিপক্ক হওয়ায় পুলিশ সুপার নিজ উদ্যোগে পুলিশ সদস্যদের সাথে নিয়ে সকালে আবাদকৃত জমিতে উপস্থিত হয়ে ধান কাটা শুরু করেন। পুলিশ লাইন্স স্কুলের ছাত্র-ছাত্রীদের ধান কেটে ঘরে নেওয়ার যে প্রক্রিয়াটি সেটি দেখানোর জন্য জমিতে ডেকে আনা হয়। এই সময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল, আরআই, পুলিশ লাইন্স, নড়াইল ও পুলিশ লাইন্স স্কুলের ছাত্র-ছাত্রী সহ পুলিশ সদস্যবৃন্দ।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, মৌস‚মী নিলুসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

মুন্সীগঞ্জের মিরকাদিমে ডিআইজি মাহবুব হোসেন এর ঈদ শুভেচ্ছা বিনিময়…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com