আখাউড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আসামি নিহত

মঙ্গলবার, ১৭ এপ্রিল ২০১৮ | ১০:১৫ পূর্বাহ্ণ |

আখাউড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আসামি নিহত
প্রতীকী ছবি

সংবাদ গ্যালারি ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ছিনতাই মামলার আসামি নিহত হয়েছেন। খোকন সূত্রধর (৩০) নামের আসামিকে পুলিশ একদিন আগেই ছিনতাই মামলায় গেপ্তার করেছিল। সোমবার দিনগত রাত ৩টার দিকে উপজেলার বাইপাস রেল গেট এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও চাপাতি উদ্ধার করে। আখাউড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার দুপুরে বেসরকারি কোম্পানির এক প্রতিনিধিকে ছুরিকাঘাত করে ১৮ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় স্থানীয়দের হাতে আটক হন খোকন। পরে তাকে পুলিশের কাছে সোর্পদ করেন তারা। ওইদিনই তার বিরুদ্ধে ছিনতাই মামলা করা হয়। খোকনের দেওয়া তথ্য মতে রাতে তাকে নিয়ে ছিনতাইকারী দলের অন্যদের গ্রেপ্তারের জন্য অভিযানে যাচ্ছিল পুলিশ।

পথে রেল গেট এলাকায় ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে হামলাকারীরা পালিয়ে যায়। এ বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন খোকন। এ অবস্থায় খোকনকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওসি আরো জানান, তার বিরুদ্ধে এর আগের একই কোম্পানির ১৪ লাখ টাকা ছিনতাইয়ের একটি মামলা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com