আলিয়ার বর্তমান প্রেমিক কে?

আলিয়ার প্রেমের গুঞ্জন

শনিবার, ১০ ফেব্রুয়ারি ২০১৮ | ৫:২৬ অপরাহ্ণ |

আলিয়ার প্রেমের গুঞ্জন
সিদ্ধার্থ, রণবীর ও কেবিল মিত্তাল আলিয়ার প্রেমের গুঞ্জন ছড়ায়। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজের সুবাদে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে বলে শোনা যায়।

বলিউডের অন্যতম তরুণ অভিনেত্রী আলিয়া ভাট। বয়স মাত্র ২৪। বলিউডে অভিষেক হয়েছে ৬ বছর আগে। এই অল্প সময়েই তার সঙ্গে নাম জড়িয়েছে ৪ জন পুরুষের। আলী দাদারকার, সিদ্ধার্থ মালহোত্রা, রণবীর কাপুর এবং সর্বশেষ কেভিন মিত্তাল, এদের সঙ্গে আলিয়া বিভিন্ন সময়ে প্রেমে মজেছেন।
ভারতীয় গণমাধ্যমের দাবি, বর্তমানে আলিয়া ভাট কেভিন মিত্তালের সঙ্গে ডেট করছেন। যিনি টেলিকম কোম্পানি এয়ারটেলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সুনীল মিত্তালের ছেলে। কেভিন মিত্তাল নিজেও একজন তরুণ উদ্যোক্তা। তিনি স্মার্টফোনে দ্রুত বার্তা আদান-প্রদানের সফটওয়্যার হাইক ম্যাসেঞ্জারের প্রতিষ্ঠাতা।
সিদ্ধার্থ, রণবীর ও কেবিল মিত্তাল
আলিয়ার প্রেমের গুঞ্জন ছড়ায়। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজের সুবাদে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে বলে শোনা যায়।
রণবীরের আগে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়ার গভীর প্রেম ছিলো। যদিও তারা সেটা মুখ ফুটে বলেননি। তবে গত বছরের শেষ দিকে তাদের ব্রেকআপ হয়ে যায়। এরপর থেকে তারা দু’জনই দু’জনকে এড়িয়ে চলছেন।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে হাসিতে হাসিতে শোক র‌্যালি!

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-০১৭৬৭৩৩৬৪৯৯, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট অইন অনুযায়ী সংবাদ গ্যালারি .কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com