ইবিতে অান্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮ | ৬:১৯ অপরাহ্ণ |

ইবিতে অান্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
ছবি: অান্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ উদ্বোধন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষা ও সংস্কৃতি বিনিময়ের অংশ হিসেবে একটি আন্তর্জাতিক ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে এসেছে প্রতিবেশি দেশ ভারতের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়।

মঙ্গলবার ( ১০ এপ্রিল)  বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে দুপুর ১ টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয় বনাম বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।  খেলার শেষ মুহূর্তে ১-০ গোলে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে জয়ী হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়।

বাংলাদেশের ও ভারতের জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে পতাকা উত্তোলন ও ফুটবল খেলার উদ্বোধন করা হয়।

কেন্দ্রীয় ফুটবল মাঠে খেলায় উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-উর- রশীদ আসকারী, উপ-উপাচার্য প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. অশোক কুমার গুণ, অধ্যাপক স্বাগরিকা বন্দোপাধ্যায়, ড. মহেশ্বেতা খেতমালিস, ড. সুদর্শন ভৌমিক, ড. সেন্টু মিত্র এবং অভিজিত থান্ডার সহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com