ইবিতে শাখা ছাত্রলীগের উদ্যোগে তিন দিনব্যাপী এডিশ মশা নিধন কর্মসূচি…

রবিবার, ২৮ জুলাই ২০১৯ | ৭:১৫ অপরাহ্ণ |

ইবিতে শাখা ছাত্রলীগের উদ্যোগে তিন দিনব্যাপী এডিশ মশা নিধন কর্মসূচি…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

দেশব্যাপী ছড়িয়ে পড়া ডেঙ্গু জ্বরের সচেতনতার অংশ হিসেবে তিন দিনব্যাপী মাশা নিধনের কর্মসূচি শুরু করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

রবিবার বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হলের উত্তরপাশ থেকে ঔষধ ছিটিয়ে মশা নিধন কর্মসূচির এই কর্যক্রম শুরু করা হয়। ডেঙ্গু প্রতিরোধের আগাম ব্যবস্থা হিসেবে তিন দিনব্যাপী মশা নিধন কর্মসূচির উদ্বোধন করেন ইবি শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ এবং সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।

সাম্প্রতি কুষ্টিয়ায় এক দিনে ১০ জন ডেঙ্গু আক্রান্ত রোগীর হাসপাতালে ভর্তির খবর পাওয়া গেছে। কেবল কুষ্টিয়া জেনারেল হাসপাতালেই গত শুক্রবার ২৪ ঘণ্টায় ১০ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা হয়েছে।
ইসলামী বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী দুই জেলা শহর কুষ্টিয়াতে দশ জন এবং ঝিনাইদাহে এগারো জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে জানা যায়।

মশা নিধন কর্মসূচির উদ্বোধন কালে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়কে সুন্দর ও সুস্বাস্থ্য নির্ভর বিশ্ববিদ্যালয়ে রূপান্তরে কাজ করছে ছাত্রলীগ। সকলের সহায়তায় বদলে যাবে বিশ্ববিদ্যালয়ের চেহারা এবং সাধারণ শিক্ষার্থীদের সকল অসুবিধা ও সমস্যায় বাংলাদেশ ছাত্রলীগ। আর এই কর্মসূচি তারই একটা অংশ।

মন্তব্য করতে পারেন...

comments

বেনাপোল বড়আঁচড়া গ্রাম থেকে অস্ত্র-গুলি-ম্যাগজিন সহ গান পাউডার উদ্ধার…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com