ইবির দুই শিক্ষার্থীর অাত্মহত্যা: ক্যাম্পাসে শোকের ছায়া

শুক্রবার, ১০ আগস্ট ২০১৮ | ১১:১৮ পূর্বাহ্ণ |

ইবির দুই শিক্ষার্থীর অাত্মহত্যা: ক্যাম্পাসে শোকের ছায়া
ইবির দুই শিক্ষার্থীর অাত্মহত্যা

অামিনুল ইসলাম, ইবি প্রতিনিধি: ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের দুই শিক্ষার্থী পৃথকস্থানে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১১-১২ শিক্ষা বর্ষের শিক্ষার্থী রোকনুজ্জামান এবং মুনতা হেনা। তারা উভয়ে একই সেশনের শিক্ষার্থী।


বৃহস্পতিবার (০৯ আগষ্ট) রাত ৮টার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার মতি মিয়া রেলগেট এলাকায় পোড়াদহ থেকে গোয়ালনন্দগামী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে রোকনুজ্জামান।

রোকনুজ্জামান বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১১-১২ শিক্ষা বর্ষের ছাত্র এবং তার বাড়ী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা এলাকায়।

জানা যায়, রোকনুজ্জামান ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদিস বিভাগের চেয়ারম্যান ড. আশরাফুল আলমের মেয়ে তার সহপাঠী মুনতা হেনার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

পারিবারিকভাবে সেটা মেনে না নেওয়ায় হেনা  বৃহস্পতিবার সন্ধ্যায় ঝিনাইদহ শহরের ঝিনুক টাওয়ারের ৫ম তলায় তার নিজ শয়ন কক্ষে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। হেনার মৃত্যুর সংবাদ শুনে রাত ৮টার দিকে রোকনুজ্জামান ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্ম্যহতা করে।

পোড়াদহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ জানান, কুষ্টিয়ার সদর উপজেলার মতি মিয়া রেলগেট এলাকায় পোড়াদহ থেকে গোয়ালনন্দগামী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ময়মনসিংহে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ পালিত…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com