ইভটিজিং এর প্রতিবাদ করায় নারী সাংবাদিককে মারধর ; এগিয়ে আসলেন এএসআই অলিউর

ইভটিজিং এর প্রতিবাদ করায় নারী সাংবাদিককে মারধর

মঙ্গলবার, ২৮ মে ২০১৯ | ১:২৫ অপরাহ্ণ |

ইভটিজিং এর প্রতিবাদ করায় নারী সাংবাদিককে মারধর
আহত নারী সাংবাদিক

আজ (সোমবার) রাত সাড়ে নয়টায় রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অফিস থেকে বাসায় ফেরার পথে যৌন হয়রানি ও হামলার শিকার হয়েছেন এক অনুসন্ধানমূলক পত্রিকা অগ্রযাত্রা’র এক নারী সাংবাদিক।

এমতাবস্থায় আক্রান্ত ঐ নারী সাংবাদিকের সহায়তায় এগিয়ে আসেন যাত্রাবাড়ী থানার এএসআই অলিউর রহমান। আহত অবস্থায় ঐ নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন তিনি এবং লম্পট ঐ হামলাকারী কে আটকে রাখেন। পরবর্তীতে যাত্রাবাড়ী থানার পুলিশ সদস্যরা এসে ঐ লম্পট কে আটক করে থানায় নিয়ে যান। গুরুতর আহত ঐ নারী সাংবাদিক এ ব্যাপারে যাত্রাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়- অফিসের কাজ শেষ করে ধলপুর মাতৃসদন হাসপাতালের সামনে দিয়ে বাসায় ফিরছিলেন তিনি। এমন সময় ইলিয়াছুর রহমান(৬০) নামের ঐ লোক সাপ্তাহিক অগ্রযাত্রা’র ক্রাইম রিপোর্টার হিসেবে কর্মরত ঐ নারী সাংবাদিক কে পথে একা পেয়ে যৌন হয়রানিমূলক বেশকিছু কথা বলেন। এতে ঐ নারী সাংবাদিক প্রতিবাদ জানান। এমনসময় অবস্থা বেগতিক দেখে ইলিয়াস হোসেন তার হাতে থাকা মোবাইল সেট দিয়ে ঐ নারী সাংবাদিকের মাথা ও গলায় সজোরে আঘাত করে রক্তাক্ত করে ফেলেন এবং পালানোর চেষ্টা করেন। এসময় উপস্থিত জনসাধারণ লম্পট ইলিয়াস হোসেনকে ধরে ফেলে। এমন সময় যাত্রাবাড়ী থানার এ এস আই অলিউর রহমান বাইক যোগে সেই পথ দিয়েই ডিউটিতে যাচ্ছিলেন। তিনি আহত অবস্থায় ঐ নারী সাংবাদিক কে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন এবং ততক্ষণে খবর পেয়ে অগ্রযাত্রা’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মেহেদী হাসান ঘটনাস্থলে পৌছালে তার সহযোগিতায় পুলিশ পরিদর্শক অলিউর রহমান হামলাকারী লম্পট ইলিয়াস কে আটকে রাখেন। খবর পেয়ে যাত্রাবাড়ী থানার পুলিশ সদস্যরা লম্পট ইলিয়াস হোসেন কে আটক করে থানায় নিয়ে আসেন।

লম্পট ইলিয়াস খুলনার বাসিন্দা হলেও রাজধানীর মানিকনগর এলাকায় ভাড়া বাসায় থাকেন বলে জানা গেছে। এ ব্যাপারে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াজেদ অগ্রযাত্রা কে বলেন- আক্রমণের শিকার ঐ নারী সাংবাদিকের অভিযোগ আমরা আমলে নিয়েছি এবং সে মোতাবেক আইনি ব্যবস্থা গ্রহণ করছি।

মন্তব্য করতে পারেন...

comments

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে হিন্দু সম্প্রদায়কে নড়াইল জেলা পুলিশ সুপারের শুভেচ্ছা ও অভিনন্দন…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com