ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথম “উপাচার্য স্বর্ণ পদক’ চালু…

সোমবার, ২৯ জুলাই ২০১৯ | ৭:২৮ অপরাহ্ণ |

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথম “উপাচার্য স্বর্ণ পদক’ চালু…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রথমবারের মতো শিক্ষা ও গবেষণা কার্যক্রমকে উৎসাহিত করার লক্ষ্যে “উপাচার্য স্বর্ণ পদক চালু করেছে । শিক্ষা ও গবেষনায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ এই বিশ^বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে ২০১৯ সাল থেকেই এই অ্যাওর্য়াড প্রদান করা হবে ।

বিশ্ববিদ্যালয়ের ১১৪তম একাডেমিক কাউন্সিল সভায় এই সিদ্ধান্ত গ্রহন করা হয়। পরবর্তীতে ২৪৪তম সিন্ডিকেট সভায় সেটি অনুমোদিত হয় । বিশ্ববিদ্যায়ের ৮টি অনুষদের ৮জন শিক্ষক, সকল অনুষদের মধ্য থেকে একজন শিক্ষক অথবা একটি গবেষণা টিম এবং একটি বিভাগ/ইনস্টিটিউটকে এই এ্যাওয়ার্ড প্র্রদান করা হবে। ইতোমধ্যে অংশগ্রহনের জন্য আবেদন পত্র আহবান করা হয়েছে। আগামী ২৮ আগস্টের মধ্যে বিশেষ নীতিমালা অনুযায়ী আবেদন জমা দেয়া যাবে।


এদিকে সোমবার (২৯ জুলাই) বেলা ১১টায় প্রশাসন ভবনের সভা কক্ষে উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারীর সভাপতিত্বে ‘উপাচার্য স্বর্ণ পদক’ এর নীতিমালা নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন- উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, বিভিন্ন অনুষদীয় ডিন এবং বিভাগীয় সভাপতিগণ প্রমুখ ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন,,,

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com