ঈদে আসছে নতুন মিন্নি শখ!

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ | ২:৪০ অপরাহ্ণ |

ঈদে আসছে নতুন মিন্নি শখ!
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

বহু আগে থেকেই আব্দুন নূর সজলের সঙ্গে একাধিক নাটকে জুটি হয়েছেন আনিকা কবির শখ। এবার অনেকদিন পর আসন্ন ঈদে নতুন একটি নাটকে অভিনয় করতে যাচ্ছেন এই দুই অভিনয়শিল্পী। আর নাটকটি আলোচিত একটি ঘটনাকে কেন্দ্র করে হতে যাচ্ছে।
কিছুদিন আগেই বরগুনায় প্রকাশ্যে রিফাত শরীফ নামে একজনকে হত্যা করা হয়। আর ‘দোটানায়’ নাটকটি এ নিয়েই তৈরি হবে। মাহতাব হোসেনের গল্পে এর চিত্রনাট্য করেছেন শামীমুল ইসলাম শামীম। নাটকটি পরিচালনা করেছেন বিনোদন সাংবাদিক আকাশ নিবির।

নাটকটি এন, আর, মিডিয়ার নিবেদনে প্রযোজনা করছেন চৌধুরী এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটি জানায়, বর্তমান সময়ের আলোচিত বরগুনার সেই আদলেই নির্মিত হতে যাচ্ছে ‘দোটনায়’। বাস্তবে যা কিছু ঘটে যায় তা আসলে পুরোটা নাটকে দেখানো সম্ভব হয় না। তবে দর্শকরা এই নাটকের মাধ্যমে কিছু নির্মম সত্য কাহিনী দেখতে পারবেন।

আগামী ২৭ তারিখ থেকে এর শুটিং শুরু হচ্ছে। এই নাটকের প্রধান চরিত্রে থাকছেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা সজল ও মডেল অভিনেত্রী আনিকা কবির শখ।

নাটকে নিহত রিফাতের চরিত্রে অভিনয় করবেন সজল, আর স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি হবেন শখ। কলকাতার সংগীতশিল্পী রাকিব চৌধুরী থাকছেন নয়ন বন্ডের ভূমিকায়। এতে একটি সারপ্রাইজিং চরিত্রে দেখা যাবে অভিনেতা ডিএ তায়েবকে।

নির্মাতা আকাশ নিবির ‘দোটনায়’ প্রসঙ্গে বলেন, আমি বিশ্বাস করি, আমাদের দেশে বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম টিভি নাটক। ঘটনার আড়ালে অনেক সত্যই চাপা পরে যায়। আর দর্শকরা আমাদের মতো অনেক পরিচালকদের দিকে কিছু সত্য ঘটনা অবলম্বনে নাটক দেখার জন্য মুখিয়ে থাকে। এই বিষয়টি বিবেচনা করেই ‘দোটানায়’ নাটকটি নির্মাণে আগ্রহী হয়েছি।

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ‘দোটানায়’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে। এতে একটি রোমান্টিক গানও রয়েছে। অভিনয়ের পাশাপাশি নিজের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন কলকাতার শিল্পী রাকিব চৌধুরী।

মন্তব্য করতে পারেন...

comments

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে হিন্দু সম্প্রদায়কে নড়াইল জেলা পুলিশ সুপারের শুভেচ্ছা ও অভিনন্দন…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com