উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালী সদর ১৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ | ২:৫৩ অপরাহ্ণ |

পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালী সদর উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছে।

মঙ্গলবার (২১ মে) বিকাল ৫টা র্পযন্ত উপজেলা পরিষদ নির্বাচনে রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবু ইউসুফ এবং উপজেলা নির্বাচনে র্কমর্কতা বিমলেন্দু কিশোর পালের নিকট প্রার্থীরা এই মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান, স্বতন্ত্র র্প্রাথী এমএইচ শওকত রেজা চৌধুরী, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বোরহান উদ্দিন আহম্মেদ মিটু।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাওলনা আবু বক্কর সিদ্দিক, শহর আওয়ামী লীগরে সহ-সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন আরজু, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক নুর আলম সিদ্দিক রাজুসহ ৭জন।

নারী ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন বর্তমান নারী ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি নিলুফা মমিন, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রাবেয়া সুলতানা ববি, জেলা আওয়ামী মহিলা যুবলীগের সভাপতি জান্নাতুল ফেরদাউস মুক্তাসহ ৪জন।

সদর উপজেলা পরিষদ নির্বাচনে রিটানিং অফিসার ও অতিরিক্ত প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবু ইউসূফ বলেন চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। এই উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করতে পারেন...

comments

মুন্সীগঞ্জের মিরকাদিমে ডিআইজি মাহবুব হোসেন এর ঈদ শুভেচ্ছা বিনিময়…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com