এবার পীরগঞ্জ সরকারী কলেজের পাসের হার ৭৬:৪

বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ | ৯:৫০ অপরাহ্ণ |

এবার পীরগঞ্জ সরকারী কলেজের পাসের হার ৭৬:৪
এবার পীরগঞ্জ সরকারী কলেজের পাসের হার ৭৬:৪

আজ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।  এবার সারাদেশে গড় পাসের হার ৬৬ দশমিক ৬৪ শতাংশ।আজ বৃহস্পতিবার সকাল ১০টার পর গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে আটটি সাধারণ শিক্ষা বোর্ড, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বোর্ডের ফলাফলের অনুলিপি তুলে দেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

এরপর সংশ্লিষ্ট বোর্ডের চেয়ারম্যানরা তাদের স্ব স্ব বোর্ডের ফলাফল প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন। গত ২ এপ্রিল শুরু হয় এইচএসসি ও সমমানের পরীক্ষা। তত্ত্বীয় পরীক্ষা চলে ১৩ মে পর্যন্ত।আর ১৪ থেকে ২৩ মের মধ্যে অনুষ্ঠিত হয় ব্যবহারিক পরীক্ষা।

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ সরকারী কলেজের পাসের হার ৭৬ দশমিক ৪ শতাংশ।বিজ্ঞান বিভাগ থেকে কৃতকার্য হয়েছে ২৯৬ জন,অকৃতকার্য হয়েছে ৪৫ জন এবং জিপিএ৫ পেয়েছে ২৫ জন।

ব্যবসা শিক্ষা বিভাগ থেকে কৃতকার্য হয়েছে ২০৫ জন,অকৃতকার্য হয়েছে ৯৩ জন।মানবিক বিভাগ থেকে কৃতকার্য হয়েছে ২০৫ জন,অকৃতকার্য হয়েছে ৯৩ জন এবং জিপিএ৫ পেয়েছে ১ জনপ্রভাষক জনাব মোঃইকরামুল হক জানান,ফলাফল ভাল হয়েছে।

গোটা দেশের ফলাফল তুলনামূলক ভাবে খারাপ সেই অনুপাতে আমাদের কলেজের ফলাফল ভাল করেছে।গত বছরও আমাদের ফলাফল এমন ছিল।

মন্তব্য করতে পারেন...

comments

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com