এসএসসি পাশ করলেন সেই দীঘি

বৃহস্পতিবার, ০৯ মে ২০১৯ | ১২:৩১ অপরাহ্ণ |

এসএসসি পাশ করলেন সেই দীঘি
ফাইল ছবি

‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না? সে আজকে আমার নাম ধরে ডেকেছে, আর এ কথাটা না মা, কিছুতেই বিশ্বাস করছে না। কেমন লাগে বলো তো বাবা। আমি কী তাহলে ভুল শুনেছি? তুমি আজকে বাসায় এসে মাকে অবশ্যই বকে দেবে’-সংলাপটি শুনলেই চোখে সামনে ভেসে উঠে ছোট্ট সেই দীঘির মুখটি। সেই মেয়েটি আজ স্কুল জীবনের গণ্ডিটা বেশ ভালোভাবেই পেরিয়ে গেছে।

সদ্য ঘোষিত এসএসসি পরীক্ষার ফলাফলে ‘এ-মাইনাস’ পেয়ে উত্তীর্ণ হয়েছেন অভিনেত্রী দীঘি। পেয়েছেন জিপিএ-৩.৬১। খবরটি জানিয়েছেন তার বাবা ও অভিনেতা সুব্রত বড়ুয়া।

তিনি জানান, দীঘি স্ট্যামফোর্ড স্কুল ও কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিলো। রেজাল্ট তার মনের মতো হয়নি। আমরা এতেই খুশি। সামনে ভালো কলেজে ভর্তির চেষ্টা থাকবে।

উল্লেখ্য, চলচ্চিত্র পরিবারের সন্তান দীঘি। বাবা সুব্রত বড়ুয়া ও মা প্রয়াত চলচ্চিত্র অভিনেত্রী দোয়েলের একমাত্র মেয়ে সে। কাজী হায়াতের ‘কাবুলিওয়ালা’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে রূপালি পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। এ ছবিতে অভিনয়ের জন্য ২০০৬ সালে ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান দীঘি। এরপর একে একে অভিনয় করেন ‘দাদীমা’, ‘চাচ্চু’, ‘বাবা আমার বাবা’, ‘১ টাকার বউ’ ও ‘অবুঝ শিশু’সহ বেশ ক’টি ছবিতে।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারন সম্পাদকসহ দুইজনকে কুপিয়ে জখম,আটক-১

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com