খুর দিয়ে আহত করে ‘হত্যার হুমকি’ দিলো ছাত্রলীগ কর্মী

শনিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৮ | ১২:৫৯ পূর্বাহ্ণ |

খুর দিয়ে আহত করে ‘হত্যার হুমকি’ দিলো ছাত্রলীগ কর্মী
খুর দিয়ে আহত করে ‘হত্যার হুমকি’ দিলো ছাত্রলীগ কর্মী

রাজশাহী প্রতিনিধি: নাটোর আব্দুলপুর সরকারি কলেজে এক শিক্ষার্থীকে খুর দিয়ে আহত করে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে এক ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে। গত শনিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় কলেজের অর্থনীতি বিভাগের সেমিনার কক্ষে হতাহতের এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মূছাওবীর ইসলাম মিশু তিনি আব্দুলপুর কলেজের অর্থনীতি বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী। আর অভিযুক্ত ছাত্রলীগ কর্মীর নাম মোবারক হোসেন রাফি। তিনিও একই কলেজের একই বিভাগের শিক্ষার্থী।

এর আগে হতাহতের এক পর্যায় কলেজের অধ্যক্ষ মো. নুর কুতুব উল আলম ব্যপারটি সমাধান করতে চাইলে তিনি ব্যর্থ হন। পরে সোমবার সকালে কলেজ মাঠে তাকে খুর দিয়ে আহত করে রাফিসহ অন্যরা।

মূছাওবীর ইসলাম মিশু অভিযোগ করে বলেন, সামান্য বিষয় নিয়ে আমাদের মধ্যে হাতাহতি হয়, এক পর্যায় আমরা উভয়ই আহত হয়ে যাই। এ হাতাহাতিকে কেন্দ্রকরে ছাত্রলীগের ছেলেদেরকে নিয়ে এসে আমার কাছে মোটা অংকের টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে প্রথমে মামলার ভয় দেখায়, তারপর হত্যার হুমকি দেয়।

তবে মোবারক হোসেন রাফি বিষয়টি অস্বীকার করে বলেন, আমি এ ব্যপারে কিছুই জানি না এবং আমি তাকে কখনও হত্যার হুমকিও দেই নি।

জানতে চাইলে আব্দুলপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. নুর কুতুব উল আলম বলেন, আমি বিষয়টি শুনেছি। আমি তাদের মধ্যে সমাধান আনার চেষ্টা করেছি। আমি চাইনা হতাহতের বিষয়টি আরো গভীরে যাক। আর আইন বিরোধী কাজের সঙ্গে যারা যুক্ত থাকবে তাদেরকে অবশ্যই আইনের আওতায় নিয়ে আসব।

মন্তব্য করতে পারেন...

comments

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com