গোদাগাড়ীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৬৫ টি ল্যাপটপ বিতরণ

শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮ | ১১:৫৪ পূর্বাহ্ণ |

গোদাগাড়ীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৬৫ টি ল্যাপটপ বিতরণ
গোদাগাড়ীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৬৫ টি ল্যাপটপ বিতরণ

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে ১৬৫ টি ল্যাপটপ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টায় গোদাগাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে রাজশাহী -১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি থেকে এসব ল্যাপটব স্কুল প্রধান ও সভাপতির হাতে তুলে দেন।

প্রধান অতিথির বক্তৃতায় ওমর ফারুক চৌধুরী বলেন, একমাত্র শেখ হাসিনায় বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করবে। এর আগেও দেশে প্রধানমন্ত্রী ছিলেন তারা বাংলাদেশকে এগিয়ে নিতে পারেনি। একমাত্র শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে বাংলাদেশ আজ উন্নত রাষ্ট্রের স্বীকৃতি পেয়েছে। বাংলাদেশ অনেক উন্নত হয়েছে এবং আরও হবে।

তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, ‘প্রাইমারীর শিক্ষকরাই জাতি গঠনের হাসিয়ার। তারা যে শিক্ষা দেয় সেই শিক্ষার উপরই শিক্ষার্থীদের চরিত্র গঠনে অগ্রণী ভূমিকা রাখে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা ৯ বছর ক্ষমতায় আছে শিক্ষকসহ সকলের বেতন ভাতা অনেকগুণ বাড়িয়েছেন। ভবিষ্যতে আরও নিশ্চিত বাড়বে বলে মন্তব্য করে। শেখ হসিনা আজ বাংলাদেশ কে এই জায়গায় নিয়ে এসেছেন দেশ স্বাধীনের পর শেখ মুজিব যদি ১০-২০ বছর ক্ষমতায় থাকতেন তাহলে অনেক আগেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হয়ে যেত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ নেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসহাক, ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা, পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার নুর-উন-নাহার রুবিনাসহ বিভিন্ন স্কুলের প্রধান ও সুধিজন।

লাপটপ বিতরণ অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত ও সমবেত কণ্ঠে জাতীয় সংগীত গাওয়া হয়।

মন্তব্য করতে পারেন...

comments

ইবিতে টাংগাইল জেলা সমিতির সভাপতি রেজাউল সম্পাদক জাকিয়া সুলতানা সেতু

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, ইমেইল- sangbadgallery7@gmail.com

Development by: webnewsdesign.com