ছেলে জয়কে নিয়ে কোথায় ঈদ করবেন অপু?

সোমবার, ০৩ জুন ২০১৯ | ৪:০৩ পিএম |

ছেলে জয়কে নিয়ে কোথায় ঈদ করবেন অপু?
অনলাইন ছবি

ঈদের ছুটি কাটাতে দেশের বাইরে যান অনেকেই। বছরের এই বিশেষ ছুটির দিনগুলো পছন্দের কোনো দেশে গিয়ে বেড়িয়ে আসেন অনেকেই। বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিলো ও বিভিন্ন গণমাধ্যমেও সংবাদ প্রকাশ হয়েছিলো এবার ছেলে জয়কে নিয়ে দেশের বাইরে ঈদ করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

আগামীকাল ঈদের চাঁদ দেখা গেলে বুধবার ঈদ। আজ সোমবার ঢালিউড কুইন অপু জানান, ছেলেকে নিয়ে দেশেই ঈদ উৎসব উদযাপন করবেন তিনি।


অপু বলেন, ‘ঈদ মানেই খুশি। সাধারণত ঈদের দিন আমরা আত্মীয়স্বজনদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করি। প্রতি বছরের মতো এবারও সেরকম ভাবেই ঈদ কাটবে। আমার ছেলে জয়কে নিয়ে দেশেই ঈদ করবো।’

ঢালিউডের তুমুল জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির সন্তান আব্রাম খান জয়। তার জন্ম হয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে। বহু নাটকীয়তার পর দুদিকে বাঁক নিয়েছে শাকিব-অপুর সংসার। আব্রাম এখন মায়ের সঙ্গেই থাকছে।

রাজধানীর বারিধারার আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলের প্লে-গ্রুপে পড়ছে সে। অবশ্য বাবার সঙ্গেও সময় কাটাতে দেখা যায় তাকে। সারপ্রাইজ দিয়ে তার বাবা শাকিব হুট করেই হাজির হন আব্রামের কাছে। ঈদে হয়তো বাবার সঙ্গেও সময় কাটাবে জয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ত্রিশালে প্রাইভেটকার উল্টে পুলিশের এএসআই আমিনুল ইসলাম ও তার শ্যালক নিহত…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com