ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে চাচার ছেড়ে দেওয়া চেয়ার ফিরে পেতে লড়বে ভাতিজা

বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯ | ১০:১৬ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে চাচার ছেড়ে দেওয়া চেয়ার ফিরে পেতে লড়বে ভাতিজা
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ার থেকে অব্যাহতি নেন ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান হাবীব বুলবুল।

এবার তারই ছেড়ে দেওয়া পাড়িয়া ইউনিয়নের চেয়ার ফিরে পেতে নির্বাচনে লড়বেন ভাতিজা পাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী রুবেল। তিনি মনোনয়ন পেয়ে ইতিমধ্যে নৌকা প্রতীকে নির্বাচনি প্রচারণাও শুরু করেছেন।


প্রতিদ্বন্দ্বী হেভিওয়েট প্রার্থী হিসেবে লড়ছেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক , পাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি, লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান ,তিনি ঘোড়া প্রতীকে প্রচারণা শুরু করেছেন। এছাড়া ও কামাল চৌধুরী মোটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করবেন এই নির্বাচনে।

আগামী ২৫ জুলাই ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনি এলাকায় মোট ভোটার রয়েছেন ১৫ হাজার ৮শ ২২ জন। বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মান্নান , সাংবাদিক মুজিবুর রহমান শেখ কে জানান, ইউপি নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করে ছিলেন। যাচাই বাছাই শেষে দুজন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com