ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় খোড়া কবর ভেঙ্গে দেওয়ায় বিক্ষুব্ধ এলাকাবাসী,ভেঙ্গে ফেলা কবরেই দাফন…

শুক্রবার, ০৫ জুলাই ২০১৯ | ৯:১৭ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় খোড়া কবর ভেঙ্গে দেওয়ায় বিক্ষুব্ধ এলাকাবাসী,ভেঙ্গে ফেলা কবরেই দাফন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় লাশ দাফনের পূর্বে খোড়া কবর ভেঙ্গে ফেলার সংবাদ ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ হয়ে উঠেন এলাকাবাসী। অবশেষে ভেঙে দেওয়া কবরেই লাশ দাফন করে শাহিরুল ও তার গংদের বিরুদ্ধে বিক্ষোভ করেন।

আজ শুক্রবার বিকেলে (০৫/০৭/১৯ ইং) রুহিয়া থানার পুকুর গোরস্থানে লাশ দাফন করতে আসার আগে করব ভেঙে দেয় স্থানীয় একদল প্রভাবশালী শাহিরুল গংরা । সংবাদ গ্যালারি পত্রিকায় ইতিপূর্বে এ ঘটনার একটি সংবাদ প্রকাশ করা হয়েছে।


আজ বিকেল ৫ ঘটিকায় কবর ভেঙ্গে দিলে পরে স্থানীয়দের সহযোগীতায় সেই কবরেই লাশকে দাফন করে। এবং লাশ দাফন শেষে রুহিয়া থানার বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করে এলাকার সাধারন মানবতাপন্থী জনতা।

এই বিষয়ে রুহিয়া ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল হক বাবু বলেন উক্ত কবর স্থানটির কিছু অংশ শাহিরুল এর মালিকাধীন।তবে প্রচলিত শর্ত অনুসারে এই কবর স্থানে স্থানীয়রা অনেক আগে থেকে দাফন করে আসত। দাফন কাজে এত দিন বাধার সম্মুখীন হয়নি কেউ। তবে আজকে যে ঘটনাটি ঘটেছে তা সত্য। তিনি উভয় পক্ষকে নিয়ে এই সমস্যার সমাধান করবেন বলে ” সংবাদ গ্যালারি ” কে ফোন সংযোগে বলেছেন।

এ ব্যপারে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীপ কুমার এর সাথে ফোন সংযোগ স্থাপন করার চেষ্ঠা করা হলে উনাকে লাইনে পাওয়া যায়নি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com