ঠাকুরগাঁওয়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজছাত্রীর মৃত্যু…

শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯ | ১১:৫৪ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজছাত্রীর মৃত্যু…
প্রতিকী ছবি

ঠাকুরগাঁওয়ে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে অপি রানী রায় (১৭) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। এ নিয়ে ঠাকুরগাঁওয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৯ আগষ্ট) দুপুরে ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের উদ্দেশে নেওয়া হয় অপিকে। পথিমধ্যে সে অচেতন হয়ে পড়লে দ্রুত দিনাজপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফারহানা আক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত অপি রানী রায় ঠাকুরগাঁও জেলার রানীশংকেল উপজেলার লেহেম্বা গ্রামের অনুকুল চন্দ্র রায়ের একমাত্র মেয়ে। সে এবার রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন এ+প্লাস পেয়েছে। এছাড়া ইঞ্জিনিয়ারিং ভর্তি হওয়ার জন্য ঢাকা ফার্মগেটে কোচিং করছিল অপি।

উল্লেখ্য,গত ৪ঠা আগস্ট ঢাকা থেকে জ্বর নিয়ে ঠাকুরগাঁওয়ে আসে অপি রানী। পরে ৫ই আগস্ট তার রক্ত পরীক্ষা করলে ডেঙ্গু ধরা পড়ে। ওই দিনই তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসাপাতালে ভর্তি করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে হিন্দু সম্প্রদায়কে নড়াইল জেলা পুলিশ সুপারের শুভেচ্ছা ও অভিনন্দন…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com