ঠাকুরগাঁওয়ে তানজিনার হত্যাকারী জীবনের দ্রুত বিচার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি

রবিবার, ৩০ জুন ২০১৯ | ৩:২৮ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে তানজিনার হত্যাকারী জীবনের দ্রুত বিচার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি
সম্প্রতি ছবি

ঠাকুরগাঁওয়ে যৌন হয়রানীর প্রতিবাদ করায় বখাটে জীবনের ছুরিকাঘাতে নিহত তানজিনার হত্যার বিচারের দাবিতে শোকর‌্যালি,মানববন্ধনশেষে স্মারকলিপি  প্রদান করা হয়। শান্তিপ্রিয় ঠাকুরগাঁওবাসী আয়োজিত বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও গনমাধ্যমসহ সকল শ্রেনী পেশার মানুষের অংশগ্রহনে শহরের চৌরাস্থায় ঘন্টাব্যাপী মানববন্ধন পালিত হয়। মানববন্ধন,প্রতিবাদ সমাবেশ ও শোকর‌্যালী শেষে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি জেলা প্রশাসকের কাছে প্রদান করা হয়।

শান্তিপ্রিয় ঠাকুরগাঁওবাসী আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন তানজিনার ক্রন্দনরত পিতা হামিদ আলী, মা  শাহিদা বেগম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, পৌর কাউন্সিলর নাজিরা আক্তার স্বপ্না, দ্রৌপদী দেবী আগরওয়ালা, উদিচির সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুজ্জামান মানিক প্রমুখ।

বক্তারা জীবনের ফাঁসির দাবি জানান এবং আইনের ফাক-ফোকরে  যেন রেহাই না পায় সে ব্যাপারে সতর্ক থাকার দাবি জানানো হয়। অন্যথায়  শান্তিপ্রিয় ঠাকুরগাঁওবাসী কঠোর কর্মসূচী প্রদানে বাধ্য থাকিবে।

প্রসঙ্গত গত ২০জুন (বৃহস্পতিবার) অভিযুক্ত জীবন  শহরের মাদ্রাসা পাড়ার বাসিন্দা ও গ্রামীন চক্ষু হাসপাতালের নার্স তানিজনাকে এলোপাথাড়ি চুরিকাঘাত করে । মুমুর্ষ অবস্হায় তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্হার অবনতি হলে দ্রুত রংপুর ম্যাডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৭ জুন (বৃহস্পতিবার) সকালে তার মৃত্যু হয়।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারন সম্পাদকসহ দুইজনকে কুপিয়ে জখম,আটক-১

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com