ঠাকুরগাঁওয়ে মাদক নির্মূলে ডিবি পুলিশের ভূমিকা গুরুত্বপূর্ণ

শনিবার, ২৫ মে ২০১৯ | ৬:২০ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে মাদক নির্মূলে ডিবি পুলিশের ভূমিকা গুরুত্বপূর্ণ
ফাইল ছবি

ঠাকুরগাঁও জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে  ডিবি পুলিশ দিনরাত চেষ্টা করে যাচ্ছে। ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার জনাব মনিরুজ্জামান এর নির্দেশে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পরিচালনা করছেন মাদক মুক্ত অভিযান।
ইতিমধ্যে বেশ কয়েকটি অভিযান চালানো হয়েছে। সফল ভাবে অভিযান চালানোর ফলে আটক করা সম্ভব হয়েছে বড় ধরনের কিছু মাদক ব্যবসায়ীকে।
এইসব অভিযানের মূল নায়ক ছিলেন ডিবি পুলিশের এস আই রবিউল ইসলাম। প্রায় প্রত্যেকটি অভিযান দিন-রাত কষ্ট করে সুষ্ঠুভাবে সম্পন্ন করার পর আসামিকে জেলে পৌছানোর আগ পর্যন্ত দুঃসাহসিকতার পরিচয় দিয়ে থাকেন।

বিগত অভিযানগুলোর দিকে লক্ষ করলে দেখা যায়  ১৫০বোতল ফেনসিডিল সহ বালিয়াডাঙ্গির আবু তাহেরকে,৮০পিচ ইয়াব সহ একই উপজেলার হোসেনকে, ৫০পিচ ইয়াবা সহ সদর উপজেলার গড়েয়া ঢাঙ্গীপুকুর থেকে জাহাঙ্গীরকে,৭০পিচ ইয়াবা সহ পিরগঞ্জ থানার ভোমরাদহ ইউনিয়ন পরিষদের গাজিপাড়া গ্রামের মিলনকে গ্রেফতার করতে সক্ষম হয়।


অন্যদিকে টার্কি মুরগীর ১০কোটি টাকা নিয়ে সৈয়দপুর বিমানবন্দর থেকে পালানোর সময় আটক করে ঠাকুরগাঁওয়ের সুদক্ষ ডিবি পুলিশের এস আই রবিউল সহ একটি দল।
আটকরা হলেন, স্বপ্ননীল এগ্রো সার্ভিসেস লিমিটেড কোম্পানির চেয়ারম্যান সালমান ওরফে সানি (৩২), তার স্ত্রী রওশন আরা (২৮) ও ভাতিজা আবু সালেম রাসেল (২৩)।

এস আই রবিউলকে ইতিমধ্যে ভালকাজ করার জন্য সাধুবাদ জানিয়েছেন অনেকেই।
তবে তার সাথে সহযোগিতায় ছিলেন এস আই নাবিউল ও এস আই আবু ঈসার মতো ওনেকেই।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com