ঠাকুরগাঁও রেলস্টেশনে ১১ টিকিট কালোবাজারি আটক, ৩ জনের সাজা…

শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯ | ১০:২৫ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও রেলস্টেশনে ১১ টিকিট কালোবাজারি আটক, ৩ জনের সাজা…
অনলাইন

ঠাকুরগাঁও রেলস্টেশনে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ১১ জন টিকিট কালোবাজারিকে আটক করেন। এর মধ্যে ৮ জনকে গন্যমান্য ও জনপ্রতিনিধির মধ্যস্থতায় মুচলেকায় এবং ৩ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

শুক্রবার (০৯ আগস্ট) সকাল ১০ টার দিকে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের নির্দেশে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা ঠাকুরগাঁও রেলস্টেশনে ১১ জন টিকিট কালোবাজারিকে আটক করে।


সাজা প্রাপ্তরা হলেন, সদর উপজেলার ইসলাম নগরের আব্দুল আলীমের ছেলে করিমুল ইসলাম, একই এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে মিঠুন, মাইনউদ্দিনের ছেলে মামুন।

এবিষয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা বলেন, আগে যারা টিকিট কালোবাজারি করেছেন তারা এই ধরণের কার্যক্রম থেকে বিরত থাকুন, এখন টিকিট কালোবাজারি করার কোনো সুযোগ নেই। যার টিকিটের প্রয়োজন সে যেন নিজে রেলস্টেশনে গিয়ে টিকিট সংগ্রহ করে এবং টিকিট সংগ্রহের সময় অবশ্যই ভোটার আইডি কার্ড সাথে রাখার নির্দেশ দেন তিনি। তিনি আরও বলেন, ভবিষ্যতে যাতে এভাবে টিকিট কালোবাজারি না হয় সে জন্য ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারক হোমিওপ্যাথি ঔষধ বিতরণ

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com