ডিআইজি মাহবুব হোসেনকে অনলাইন পোর্টাল”সংবাদ গ্যালারি” পত্রিকার পক্ষ থেকে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন…

মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯ | ২:০৩ অপরাহ্ণ |

ডিআইজি মাহবুব হোসেনকে অনলাইন পোর্টাল”সংবাদ গ্যালারি” পত্রিকার পক্ষ থেকে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

মুন্সীগঞ্জ সদর উপজেলা মিরকাদিমের কৃতি সন্তান ডিআইজি মাহবুব হোসেন (পিপিএম বিপিএম, স্পেশাল ব্রাঞ্জ ও পলিটিকাল) স্যার এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন  জনপ্রিয় অনলাইন পোর্টাল “সংবাদ গ্যালারি” পত্রিকার মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মোঃ সুজন বেপারী। ডিআইজি মাহবুব হোসেন তার সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট পদক গ্রহন করেন।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা এবং সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য পুলিশের ৩৪৯ সদস্যকে এবার পদক দেওয়া হয়। এবার বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পেয়েছেন ৪০ জন, তার মধ্যে হলেন একজন মুন্সীগঞ্জ জেলা মিরকাদিমের গর্ব কৃতি সন্তান (পিপিএম বিপিএম স্পেশাল ব্রাঞ্জ ও পলিটিকাল) ডিআইজি মাহবুব হোসেন স্যার।


অনলাইন পোর্টাল , দৈনিক সংবাদ গ্যালারি.কম পত্রিকার পক্ষে থেকে ডিআইজি মাহবুব হোসেন (পিপিএম বিপিএম স্পেশাল ব্রাঞ্চ ও পলিটিকাল) স্যার কে আন্তরিকতা প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



পঞ্চগড়ে জগন্নাথ জিউ মন্দিরে চুরি…!

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com