ডেঙ্গুতে অতিরিক্ত আইজিপির স্ত্রীর মৃত্যু

রবিবার, ০৪ আগস্ট ২০১৯ | ৩:১১ অপরাহ্ণ |

ডেঙ্গুতে অতিরিক্ত আইজিপির স্ত্রীর মৃত্যু

এবার ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর স্ত্রী সৈয়দা আক্তার (৫৪)। আজ রোববার বেলা সাড়ে ১১টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ সদর দপ্তরের সহকারি মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ সূত্র জানায়, গত ৩০শে জুলাই সৈয়দা আক্তার  ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে গতকাল শনিবার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। আজ তিনি মারা যান।

অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর সহধর্মিনীর মৃত্যুর খবরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা স্কয়ার হাসপাতালে যান।

এর আগে ৩০ জুলাই ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে পুলিশ কনস্টেবল মো. দুলাল হোসেনের স্ত্রী রুপা আক্তার (২৭) ঢাকার শ্যামলী ট্রমা সেন্টার এন্ড স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ২৭শে জুলাই রুপা আক্তারকে ইডেন মাল্টিকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে দু’দিন আইসিইউতে রাখার পর অবস্থার আরও অবনতি হলে রুপাকে মঙ্গলবার সকালে ঢাকা ট্রমা সেন্টার এন্ড স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

পরদিন ৩১শে জুলাই পুলিশের এসআই কোহিনুর বেগম নীলা (৩৩) রাজধানীর মোহাম্মদপুর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল থেকে গত ২৯শে জুলাই রাত ৯টায় তাকে গুরুতর অবস্থায় ওই হাসপাতালে নেয়া হয়। এরপর থেকে তাকে আইসিইউতে রাখা হয়। বুধবার রাত ১টা ১৫ মিনিটের দিকে মারা যান তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ডাঃ এম. কামরুজ্জামান মানিক সহকারী অধ্যাপক হিসেবে মমেক হাসপাতালে যোগদান…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com