ধর্ষণ চেষ্টার অভিযোগে বসত বাড়ীতে হামলা মারপিট

মঙ্গলবার, ২৮ মে ২০১৯ | ৭:৫৫ অপরাহ্ণ |

ধর্ষণ চেষ্টার অভিযোগে বসত  বাড়ীতে হামলা মারপিট
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নওগাঁর রাণীনগরে শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার ধুয়া তুলে বসত বাড়িতে হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে। অভিযুক্ত ব্যক্তি প্রতিবেশীর বাড়িতে লুকিয়ে আছে সন্দেহে কতপিয় লোকজন প্রতিবেশীর বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও বাড়িতে থাকা মহিলাদের মারপিট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার কুজাইল হিন্দুপাড়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে কুজাইল হিন্দুপাড়া গ্রামের মৃত খগেন্দ্রনাথের ছেলে ভ্যান চালক ডাবলু (২৮) জনৈক ব্যক্তির শিশু কন্যা (৫) কে ধর্ষনের চেষ্টা করে। এমন অভিযোগ তুলে শিশু কন্যার পরিবারের লোকজন উত্তেজিত হয়ে অভিযুক্ত ডাবলুকে ধরতে তার বাড়ীতে যায়। এসময় প্রাণ ভয়ে ডাবলুর ভাই-বোনরা প্রতিবেশি বিকাশ চন্দ্রের বাড়ীতে আশ্রয় নিলে শিশু কন্যার বাবা অমৃত সরকার, তার ভাই মিঠু, লিটনসহ কতিপয় লোকজন ওই বাড়ী ঘেড়াও করে হামলা চালিয়ে ভাংচুর ও মহিলাদের মারপিট করা হয়। মারপিটের ঘটনায় ডাবলুর স্ত্রী পূর্ণিমা, ছোট ভাই পলাশ, মা রেখা প্রাং, বোন শিল্পী সরকার, লাবণী, ভাতিজী লিপি, ভাবী দিপিকা নামের মহিলা আহত হয়েছে। আহতরা স্থানীয় গ্রাম ডাক্তারের নিকট প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন। এ ঘটনায় এলাকায় দুই পক্ষের মাঝেই থমথমে উত্তেজনা বিরাজ করছে।


ডাবলুর পরিবারের লোকজন জানান, হামলাকারি ব্যক্তিরা অনেক ঋনগ্রস্থ! দায়-দেনার কারণে তাদের পরিবারের দুইজন পালিয়েও গেছে। তাই পরিকল্পনা করে আর্থিক ভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে এমন অভিযোগ তুলেছেন।
এ ব্যাপারে বিকাশ চন্দ্র জানান, কোন অপরাধ ছাড়ায় কতিপয় লোকজন ঈর্শানিত হয়ে আমার বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও বোন, ভাতিজিসহ পরিবারের লোকজনকে মারপিট করেছে। আমি এঘটনার সুষ্ঠু বিচার চাই।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



পঞ্চগড়ে জগন্নাথ জিউ মন্দিরে চুরি…!

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com