নরসিংদীর মানষিক ভারসাম্যহীন কুরছিয়া এখন রাজাপুরে

বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ১২:২৭ পূর্বাহ্ণ |

নরসিংদীর মানষিক ভারসাম্যহীন কুরছিয়া এখন রাজাপুরে
নরসিংদীর মানষিক ভারসাম্যহীন কুরছিয়া

বিএমএসএফ প্রতিবেদক: পরিচয়বিহীন কে এই মহিলা? কিইবা তার পরিচয়! কে বা তার স্বজন আর কে আপনজন! কিছুটা মানুষিক ভারসাম্যহীন পরিচয় বিহীন নাম কুরছিয়া বেগম। মহিলাটি প্রায় ১ সপ্তাহ যাবৎ ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার রাজাপুর সরকারি কলেজের গেটের সামনে রাজাপুর-ভান্ডারিয়া মহাসড়কের রাস্তার পাশে অবস্থান করছেন। এলাকাবাসি জানান, কিছুটা মানষিক ভারসাম্যহীন পরিচয়বিহীন কুরছিয়া বেগম অতি মর্মান্তিক ভাবে জীবনযাপন করছেন।
উক্ত মহিলার পড়নে রয়েছে সাধারন প্রিন্টের ছেলোয়ার কামিজ। গায়ের রং উজ্জল শ্যামলা বয়স আনুমানিক ৬৫-৭০ বৎসর। তাকে দেখে মনে হয় সে গরীব মধ্যবিত্ত ঘরের মহিলা।
কুরছিয়া বেগম শুধু বলতে পারে তার নাম,তার স্বামীর নাম নজরুল ইসলাম। তার তিন টি পুত্র সন্তান রয়েছে,।তারা হলো ওবাইদুল, এনামুল ও আমিনুল জায়েদ। তার ঠিকানার কথা জানতে চাইলে জানান,নরসিংদি জেলার শিবপুর থানার ইতামবুদ্ধি এলাকায় তার বাড়ি। আরো বলেন, সে বাড়ি যাওয়ার জন্য ইচ্ছুক। সে কয়েক বার বাড়িতে ফিরে যাওয়ার জন্য গাড়িতে উঠলে গাড়ি থেকে তাকে নামিয়ে দেওয়া হয়েছে।
এই মহিলাটির যদি তার কোন আপনজন বা ওয়ারিশ থাকে তা হলে উপরোক্ত ঠিকানায় যোগাযোগ করতে বলা হল। তথ্যসূত্র:
কামরুল হাসান মুরাদ, সদস্য, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, রাজাপুর, ঝালকাঠি ০১৯১৭৭৭৪০৯০।

 

(মহিলাকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে পোস্ট/শেয়া্র করুন)

মন্তব্য করতে পারেন...

comments

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com