নারায়ণগঞ্জে প্রেমের ফাদেঁ ফেলে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

শনিবার, ২১ জুলাই ২০১৮ | ১০:০৫ পূর্বাহ্ণ |

নারায়ণগঞ্জে প্রেমের ফাদেঁ ফেলে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে প্রেমের ফাদেঁ ফেলে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে প্রেমিকের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার (১৯ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া এলাকায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) এম এ হক। মামলার বরাদ দিয়ে ওসি এম এ হক জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের নির্যাতনের শিকার কিশোরী প্রাইভেট পড়ার জন্য পাশের গ্রাম টেকপাড়ায় যাওয়ার পথে তার প্রেমিক টেকপাড়া এলাকার খোকন মিয়ার ছেলে সাব্বির (২০) গতিরোধ করে। পরে তাকে ফুসলিয়ে একই গ্রামের ইসরাফিলের বাড়িতে নিয়ে যায়। সেখানে সাব্বিরের সহযোগী ইসরাফিলের ছেলে সাকিল(২২) ও ফারুকের ছেলে রিফাত(১৮) এর সহযোগিতায় কিশোরীটিকে একটি ঘরে আটকিয়ে রেখে প্রেমিক সাব্বির জোরপূর্বক কিশোরীটিকে ধর্ষণ করে। ঘটনাটি কিশোরী তার পরিবারকে জানালে রাতেই তার বাবা বাদি হয়ে আড়াইহাজার থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন।

ধর্ষিতা কিশোরীটি আড়াইহাজার উপজেলার পুরিন্দা কে এম সাদেকুর রহমান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী বলে পুলিশ জানায়। ঘটনার পর তিনদিন পেরিয়ে গেলেও পুলিশ ধর্ষক ইসরাফিল ও তার দুই সহযোগিকে গ্রেফতার করতে পারেনি। আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, থানায় মামলা হয়েছে। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁওয়ে গম ক্ষেত থেকে ছাত্রের লাশ উদ্ধার

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com