নারায়ণগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৮ | ২:২৭ অপরাহ্ণ |

নারায়ণগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ
প্রতীক ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলের এ ঘটনায় নিহত মেয়েটির বাবা শাহিন বেপারী বাদী হয়ে প্রতিবেশি সাঈদকে আসামি করে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন।ফতুল্লার পশ্চিম দেওভোগ বাংলা বাজার এলাকায় ব্যবসা করেন শাহিন বেপারী। স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ত তার মেয়ে। অভিযুক্ত সাঈদ একই এলাকার ইকবাল হোসাইনের ছেলে।
শাহিন বেপারী বলেন, শুক্রবার সকালে স্ত্রীকে নিয়ে জরুরি প্রয়োজনে তিনি নরসিংদী শ্বশুর বাড়ি যান। বিকেলে তাদের এক ভাড়াটিয়া তাকে ফোন করে জানান প্রতিবেশি সাঈদ তাদের বাসায় ঢুকেছে। তিনি তখন ভাড়াটিয়াকে টেলিফোনটি তার মেয়েকে দিতে বলেন। সেই ভাড়াটিয়া বাসার দরজা অনেক সময় পর্যন্ত ধাক্কাধাক্কি করলেও দরজা খোলেনি। সন্ধ্যার পর বাসা থেকে সাঈদ বের হওয়ার সময় ভাড়াটিয়া তাকে দেখে ফেলেন এবং ওই বাসায় কেন ঢুকেছে জানতে চাইলে হুমকি দিয়ে চলে যায়। পরে ভাড়াটিয়া রবতন বেগম বাসার জানালা দিয়ে উঁকি দিয়ে দেখতে পান মেয়েটির দেহ সিলিং ফ্যানে ঝুলছে।
মেয়েটির বাবা আরো জানান, পরে দ্রুত তার মেয়েকে নারায়ণগঞ্জ দেড়শ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা তার মেয়ের গলায় আঙ্গুলের ছাপ ও শরীরে রক্তক্ষরণ দেখতে পান বলে জানান তিনি।নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন এতথ্য নিশ্চিত করে জানান, সাঈদকে গ্রেপ্তারের অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

কোটা সংস্কার অান্দোলনকারীদের ইফতার প্রোগ্রাম ২৫ মে

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, ইমেইল- sangbadgallery7@gmail.com

Development by: webnewsdesign.com