নারী কেলেঙ্কারির সাথে জড়িত ইবি শিক্ষক ড. আরফিনের শাস্তি চায় ছাত্রলীগ

শনিবার, ২০ জুলাই ২০১৯ | ৯:১২ অপরাহ্ণ |

নারী কেলেঙ্কারির সাথে জড়িত ইবি শিক্ষক ড. আরফিনের শাস্তি চায় ছাত্রলীগ
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের নারী কেলেঙ্কারির শাস্তির দাবি জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শনিবার (২০ জুলাই) দুপুরে উপাচার্য অফিসে ড. রাশিদ আসকারীর কাছে শাস্তির দাবী জানিয়ে ইবি ছাত্রলীগের সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, আরফিনের নারী কেলেঙ্কারির বিষয়ে এর আগে লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পায়নি এক ছাত্রী। একই অপরাধে ব্যাক্তিভেদে ভিন্ন শাস্তি যেন না হয় এবং উপযুক্ত শাস্তির দাবী জানায় ইবি ছাত্রলীগ।


এছাড়া প্রত্যেক হলে রিডিং রুমে বঙ্গবন্ধু কর্নার, হলে পড়ালেখার পরিবেশ নিশ্চিত করা, অনাবাসিক কেউ যেন অবৈধভাবে হলে না থাকতে পারে এ বিষয়ে পদক্ষেপগ্রহণ, খাবারের মান নিশ্চিত করা, পরিবহন ভোগান্তি লাঘবে ট্রেন চালু, বহিরাগতমুক্ত ক্যাম্পাস, বিশুদ্ধ পানি সরবরাহ ও স্বাস্থ্য সচেতনতায় প্রত্যেক ভবনের শৌচাগার পরিস্কারের দাবি জানায় ইবি ছাত্রলীগ।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম বলেন প্রত্যেকটি দাবিই শিক্ষার্থীদের সাথে সম্পৃক্ত। আমরা আশা করি বর্তমান শিক্ষাবান্ধব প্রশাসন শাটল ট্রেনের দাবিসহ প্রতিটি দাবি গুরুত্বের সাথে বিবেচনা করবেন।

এবিষয়ে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কার্যক্রম শিক্ষার্থীবন্ধন হবে। ছাত্রদের কল্যাণে আমাদের যা করা দরকার আমরা তাই করবো। বাংলাদেশের মধ্যে ইবিকে সেরা বিশ্ববিদ্যালয়ে রুপ দিতে ও আন্তর্জাতিকীকরণের পথে যে অগ্রসর হচ্ছে এ বিষয়ে সর্বাত্মক সহযোগিতা করবে ইবি ছাত্রলীগ।

এ ব্যাপারে অধ্যাপক আরফিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি জড়িত নই এবং আমার নামে নানাভাবে মিথ্যাচার সৃষ্টি করা হচ্ছে

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com