নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ ওসি রাশেদ…

শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯ | ২:৩৭ অপরাহ্ণ |

নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ ওসি রাশেদ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন কেন্দুয়া থানার মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ। গতকাল (বুধবার) নেত্রকোনার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় তাকে এ শ্রেষ্ঠত্বের পুরস্কারে পুরষ্কৃত করা হয়।

নেত্রকোনা জেলার নবাগত পুলিশ সুপার আকবর আলী মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। সভায় উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষাসহ জুলাই মাসে মাদকদ্রব্য উদ্ধার, ওয়ারেন্ট ভুক্ত গ্রেফতার পরোয়ানা আসামি ,অটোচোর,গুঞ্জবকারী ও অন্যান্য ক্ষেত্রে প্রশংসনীয় ভূমিকা পালনের জন্য কেন্দুয়া থানার নবাগত চৌকশ ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদকে জেলার শ্রেষ্ঠ অফিসার ওসি হিসেবে পুরস্কৃত করা হয়েছে।


ওসি রাশেদ এর কাজের দক্ষতা, সততা ও সাহসিকতার জন্য সার্বিক বিষয়ে অবদান রাখার কারণে তিনি নিজের কর্তব্য পালনে পুরষ্কৃত হন। পরে পুলিশ সুপার আকবর আলী মুন্সী জেলার শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ রাশেদুজ্জামানের হাতে আনুষ্ঠানিকভাবে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও সম্মাননার অর্থ তুলে দেন।

এ সময় অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়া, পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস এম আশরাফুল আলম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফখরুজ্জামান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ বলেন, এ স্বীকৃতি অপরাধ দমনের পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে আমাকে আরো বেশি অনুপ্রেরণা যোগাবে।তিনি আরো বলেন কেন্দুয়াবাসীর সহযোগিতায় নিয়ে আমি আরো এগিয়ে যেতে চাই।কেন্দুয়া উপজেলাকে মাদকমুক্ত করতে চাই ওসি রাশেদ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com