নড়াইলের পুলিশ সুপারের আবাদকৃত সবজি ও মৎস্য চাষ দেখতে এলেন চায়না পর্যটক

রবিবার, ০৫ মে ২০১৯ | ১১:৫৪ পূর্বাহ্ণ |

নড়াইলের পুলিশ সুপারের আবাদকৃত সবজি ও মৎস্য চাষ দেখতে এলেন চায়না পর্যটক

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর আমন্ত্রণে তাঁর নিজ হাতে আবাদকৃত সবজি চাষ ও মৎস্য একুরিয়াম দেখতে আসেন বিখ্যাত চায়না রেলওয়ে গ্রুপ লিমিটেড এর ম্যানেজার মি. ফান ও তার পি.এস।

শনিবার (৪ মে) বিকাল ৪টায় নড়াইল পুলিশ লাইনে অনাবাদি জমিতে চাষকৃত সবজি চাষ, ধান ও মৎস্য চাষ দেখে তারা সন্তোষ প্রকাশ করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুনাকের সভানেত্রী ও পুলিশ সুপারের সহধর্মিনী নাহিদা আক্তার চৌধুরী সুমি ও পুলিশ সুপারের পুত্র ও কন্য এবং নড়াইল পুলিশ লাইনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) নিজে সাথে থেকে চায়না থেকে আগত এই দুই পর্যটককে ঘুরে ঘুরে সবকিছু দেখান। এসময় সেখানকার আবাদকৃত সবজি থেকে তাদের খাবার জন্য কিছু সবজি দিলে তারা আরও খুশি হয়। এ সময় মি. ফান উপস্থিত গণমাধ্যমকর্মীদের সামনে ইংরেজিতে সাক্ষাৎকার দেন।

তিনি বলেন, একজন পুলিশের এ ধরনের প্রকৃতিপ্রেম সত্যিই অকল্পনীয়। প্রশাসনিক গন্ডির সীমানা পেরিয়ে কৃষিপ্রধান বাংলাদেশকে আরও সামনের দিকে অগ্রসর করতে তার এ ভ‚মিকা সত্যিই প্রশংসার দাবিদার। তিনি নড়াইলের পুলিশ সুপারের আরো উত্তরোত্তর সাফল্য কামনা করেন। পরবর্তীতে তারা সকলেই প্রীতি ফুটবল ম্যাচ উপভোগ করেন।

মন্তব্য করতে পারেন...

comments

মুন্সীগঞ্জের মিরকাদিমে ডিআইজি মাহবুব হোসেন এর ঈদ শুভেচ্ছা বিনিময়…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com