নড়াইলে গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে হামলা গৃহবধূ ও শিশুসহ আহত ৬

মঙ্গলবার, ২৮ মে ২০১৯ | ১২:৫৪ অপরাহ্ণ |

নড়াইলে গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে হামলা গৃহবধূ ও শিশুসহ আহত ৬
নড়াইলে গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে হামলা গৃহবধূ ও শিশুসহ আহত ৬

নড়াইলের ইতনা ইউনিয়নের কুমারডাঙ্গা গ্রামে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ ও শিশুসহ একই পরিবারের ছয়জন আহত হয়েছেন। গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে গতকাল রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা জানান, নড়াইলের কুমারডাঙ্গা গ্রামের জাহিদুল মোল্যা ও মিকা ফকিরের তিনটি গরু সাইফুল বিশ্বাসের জমির আমন ধান খেয়ে ফেলে। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, এ ঘটনায় সাইফুল বিশ্বাস ওই তিনটি গরু তাদের বাড়িতে ধরে আনেন। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের লোকজন সাইফুলদের বাড়িতে এসে লাঠি ও রড দিয়ে তাদের ওপর হামলায় চালায়।


হামলায় গুরুতর আহত কুমারডাঙ্গা গ্রামের জামাল বিশ্বাসের দুই ছেলে সাইফুল বিশ্বাস (৩০) ও শাহিদুল বিশ্বাস (২২), তাদের ভাবী লিজা বেগমকে (২৮) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে সাইফুলের মাথা ফেটে ও লিজার বাম হাত ভেঙ্গে গেছে। শাহিদুল চোখ, হাত ও পায়ে আঘাত পেয়েছেন। এছাড়া একই পরিবারের খোকা বিশ্বাসের ছেলে মামুন বিশ্বাস (২৫) এবং আশরাফ বিশ্বাসের দুই ছেলে ষষ্ঠ শ্রেণির ছাত্র রাব্বি ও পঞ্চম শ্রেণির ছাত্র নাঈম বিশ্বাস প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

আহত সাইফুল বিশ্বাসসহ তাদের পরিবারের লোকজন জানান, কুমারডাঙ্গা গ্রামের মানিক মোল্যা, তার ভাই সবুজ মোল্যা, খাজা মোল্যা, মিকা ফকির, শিপন সিকদার, নাঈম সরদারসহ তাদের লোকজন লাঠি ও রড দিয়ে এ হামলা চালায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভূক্তভোগীরা। এ ব্যাপারে অভিযুক্ত শিপন সিকদারের মোবাইল ফোনে যোগােেযাগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া গেছে। নড়াইলের লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



পঞ্চগড়ে জগন্নাথ জিউ মন্দিরে চুরি…!

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com