নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও বিদেশি মদসহ গ্রেফতার-১

শনিবার, ২৫ মে ২০১৯ | ৬:০৮ অপরাহ্ণ |

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও বিদেশি মদসহ গ্রেফতার-১
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

গভীর রাতে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর নিকট আসা গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র নেতৃত্বে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকা থেকে ৪০ পিস ইয়াবা, এক বোতল ও বিদেশি মদসহ মাদক কারবারি কুশল কুন্ডুকে (৩০) আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (২৪ মে) রাত ১২টার দিকে তাকে আটক করা হয়। কুশল নড়াইল শহরের কুড়িগ্রামের কিশোর কুন্ডুর ছেলে।

 

এ সময় ইয়াবা সেবন করার বিভিন্ন সরাঞ্জামও জব্দ করা হয়। নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র ওসি আশিকুর রহমান জানান, জেলা গোয়েন্দা পুলিশের এসআই সেলিম রেজা নেতৃতে মাদক কারবারি কুশল কুন্ডু ভওয়াখালীস্থ শাহাজাহান মোল্যার বাড়িতে ভাড়া থেকে এলাকায় দীর্ঘদিন মাদক বিক্রি করে আসছে। এ খবর পেয়ে ওই বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ এসব মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নড়াইল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার),আমাদের নড়াইল জেলা প্রতিনিধিকে জানান, নড়াইলকে আমরা ইতোমধ্যে মাদকের করাল গ্রাস থেকে অনেকাংশে মুক্ত করে ফেলেছি। তবে বেশ কিছু মাদকব্যবসায়ী প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে নতুন নতুন কৌশল অবলম্বন করে ব্যবসা করা শুরু করছে।

 

কিন্তু নড়াইল জেলা পুলিশের টিমগুলোর কাছে তাদেরকে পরাজয় বরণ করতে হচ্ছে। এ কারণে সকলকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকার জন্য কঠোর হুঁশিয়ারিও প্রদান করেন তিনি। তিনি আরও বলেন, নড়াইল জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁওয়ে ধারের টাকা পরিশোধ না করতে পরে একজনের আত্মহত্যা 

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com