নড়াইলে পুলিশের পৃথক অভিযানে আটক-৮

মঙ্গলবার, ১৩ আগস্ট ২০১৯ | ১০:২৯ অপরাহ্ণ |

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে আটক-৮
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নড়াইলে ইয়াবাসহ পৌর কর্মচারী ও ব্র্যাক ম্যানেজারকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ স‚ত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিতিত্তে দিবাগত গভীর রাতে থানার নেতৃত্বে একদল পুুলিশ অভিযান চালিয়ে পৌর শহরের নড়াইলের ল²ীপাশা গ্রামের সোহেল শেখের বাসা বাড়ির নিচ তলা থেকে নড়াইলের লোহাগড়া পৌরসভার কর্মচারী সৈয়দ আব্দুল­াহ (৩৫) ও নড়াইলের মানিকগঞ্জ ব্র্যাক আঞ্চলিক শাখার ম্যানেজার মো. কামাল হোসেনকে (৩৮) ৫০ পিচ ইয়াবাসহ আটক করে।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, আটক সৈয়দ আব্দুল­াহ ল²ীপাশা গ্রামের মৃত সৈয়দ সাহাদৎ আলী ওরফে শাহ মীরের ছেলে এবং মো. কামাল হোসেন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার শেখ পাড়া ত্রিমোহল রোডের মৃত দরবেশ শেখের ছেলে। আটককৃতরা দীর্ঘদিন ধরে চাকুরীর আড়ালে ইয়াবা কেনা বেচা করে আসছিল। এ ঘটনায় থানারর এস আই বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটক সৈয়দ আব্দুল­াহ ও কামাল তালিকাভুক্ত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে নড়াইল থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে। নড়াইলের চর দিঘলিয়া গ্রামের একজন নির্মাণ শ্রমিককে অপহরণের অভিযোগে চার অপহরণকারী আটক করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের চর দিঘলিয়া গ্রামের সাকায়েত বিশ্বাসের ছেলে নির্মাণ শ্রমিক নাঈম বিশ্বাসকে (১৮) গত ৪ আগষ্ট একই ইউনিয়নের টিকের ডাঙ্গা মসজিদের সামনে থেকে অজ্ঞাত অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর অপহৃত নাঈমের পরিবারের সদস্যরা তাকে সম্ভাব্য সকল স্থানে খোঁজ খবর নিয়েও তার কোন সন্ধান পায়নি। এরপর অপহরণকারীরা ০১৭৭৬-৭৪৮৩১৭ ও ০১৮৩৪-৫১৭৮৬২ নম্বর থেকে অপহৃত নাঈমের পরিবারের কাছে ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এরপর অপহৃত নাঈমের দাদী মর্জিনা বেগম বাদী হয়ে ৪ আগষ্ট রাতে অজ্ঞাতনামা অপহরণকারীদের নামে নড়াইলের লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন।

থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা প্রযুক্তির সাহায্যে অপহরণকারীদের সাথে যোগাযোগ করে তাদের সনাক্ত করেন। এরপর পরই অপহরণকারীরা অপহৃত নাঈমকে ৪ আগষ্ট রাতে টিকেরডাঙ্গা এলাকায় ছেড়ে দিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের প্রধান হোতা দ‚র্র্ধধসঢ়;ষ অপরাধী নড়াইলের কুমড়ী প‚র্বপাড়ার মৃত জহুর শেখের ছেলে আরজ মোল্যা (৪০), মোসলেম শেখের ছেলে মামুন শেখ (২১), মৃত আবুল শেখের ছেলে মোসলেম শেখ (৫২) ও মোয়াজ্জেম শেখের ছেলে বিপ্লব শেখকে (১৯) আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম-বার), বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের নামে নড়াইলের লোহাগড়া থানাসহ অন্যান্য থানায় চুরি, ডাকাতি, অপহরণসহ নানা অপরাধের মামলা বিচারাধীন রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে হিন্দু সম্প্রদায়কে নড়াইল জেলা পুলিশ সুপারের শুভেচ্ছা ও অভিনন্দন…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com