নড়াইলে বক্সিং খেলার শুভ উদ্বোধন করলেন পুলিশ সুপার

শনিবার, ২২ জুন ২০১৯ | ৯:৫৫ অপরাহ্ণ |

নড়াইলে বক্সিং খেলার শুভ উদ্বোধন করলেন পুলিশ সুপার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নড়াইলে বক্সিং খেলার শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)। আজ ২২ জুন (শনিবার) বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে নড়াইলে জেলা ক্রীড়া সংস্থার বক্সিং পরিষদ এর পরিচালনায় সকাল ৯.৩০ মিনিটে এ খেলার শুভ উদ্বোধন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল। সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন এ্যাড. রওশন আরা কবির, সভাপতি, বক্সিং পরিষদ, নড়াইল জেলা ক্রীড়া সংস্থাসহ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সকল সদস্যবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান কালে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, খেলাধুলা মানুষকে সকল প্রকার অপকর্মের থেকে বিরত রেখে মনকে সজীব করে তোলে। খেলাধুলার মাধ্যমে আমরা সকল শ্রেণি পেশার মানুষ সকল প্রকার কাজ কর্মের ক্লান্তি দূর করে একটি আনন্দের নিঃশ্বাস গ্রহণ করতে পারি। তাছাড়া খেলাধুলার আমাদের সমাজের তরুন প্রজন্মকে অপরাধমূলক কাজ-কর্ম (বিশেষ করে মাদক) থেকে দূরে রাখতে সহায়তা করে।

এসময় সভাপতি তাঁর বক্তব্যে বলেন, নড়াইল জেলা ক্রীড়া সংস্থা তরুন সমাজকে বিভিন্ন প্রকার খেলাধুলার সুযোগ করে দেয়। বক্সিং খেলা তারই একটি অংশ হিসাবে আজকের এই আয়োজন করে নড়াইল জেলা ক্রীড়া সংস্থার বক্সিং পরিষদ। তরুন প্রজন্মকে বিভিন্ন প্রকার খেলাধুলার প্রতি উৎসাহ যোগাতে ভবিষ্যতে নড়াইল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আরো বিভিন্ন প্রকার খেলাধুলার আয়োজন করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

বেনাপোল বড়আঁচড়া গ্রাম থেকে অস্ত্র-গুলি-ম্যাগজিন সহ গান পাউডার উদ্ধার…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com