নড়াইলে বিকাশ এজেন্টকে কুপিয়ে লাখ টাকা ছিনতাই !

মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ৩:৫০ অপরাহ্ণ |

নড়াইলে বিকাশ এজেন্টকে কুপিয়ে লাখ টাকা ছিনতাই !
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নড়াইলের মহাজন সোনালী ব্যাংক বাজার শাখা থেকে টাকা উত্তোলন করে বাড়িতে ফেরার সময় বিকাশ এজেন্ট ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নড়াইলের লুটিয়া খাজুর তলায় এ ঘটনা ঘটেছে ।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, বিকাশ এজেন্ট ব্যবসায়ীর চাচাতো ভাই হারু ঘোষ বলেন, নড়াইলের লুটিয়া গ্রামের তারাপদ ঘোষের ছেলে চন্ডি ঘোষ (২৮) বিকাশ এজেন্ট ব্যবসায়ী । চন্ডি ঘোষ প্রতিদিনের মতো সোনালী ব্যাংক নড়াইলের মহাজন বাজার শাখা থেকে টাকা উত্তোলন করে লুটিয়া নিজ বাড়িতে ফেরার সময় নড়াইলের লুটিয়া খাজুর তলা পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা চন্ডিকে হামো করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় তার কাছে এক লাখ টাকার বেশি ছিলো সবই দুর্বৃত্তরা ছিনিয়ে নিয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানিয়েছেন। স্থানীয়রা চন্ডিকে উদ্ধার করে গুরুতর অবস্তায় নড়াইলের লোহাগড়া হাসপাতালে ভর্তি করেন তিনি এখন চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

নড়াইলের লোহাগড়া থানার ওসি মো‍ মোকাররম হোসেন, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারন সম্পাদকসহ দুইজনকে কুপিয়ে জখম,আটক-১

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com