নড়াইলে স্ত্রীর লাশ হাসপাতালের বারান্দায় ফেলে পালাল স্বামী…

শনিবার, ০৩ অগাস্ট ২০১৯ | ৫:৪৬ পিএম |

নড়াইলে স্ত্রীর লাশ হাসপাতালের বারান্দায় ফেলে পালাল স্বামী…
প্রতিকী ছবি

নড়াইলের জয়পুর গ্রামে সাংসারিক কলহের জের ও অব্যাহত নিযার্তনের কারণে একজন গৃহবধু‚ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আত্মহত্যা প্ররোচনার অভিযোগে গতকাল রাতে থানায় একটি মামলা দায়ের করা হলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌরসভার জয়পুর গ্রামের মনিন্দ্র বিশ্বাসের ছেলে সুখ বিশ্বাসের (৩৯) সঙ্গে ৯ বছর পূর্বে যশোর জেলার সদর উপজেলার বাগদিয়া গ্রামের সুকুমার বিশ্বাসের মেয়ে শান্তনা বিশ্বাসের (৩০)মধ্যে হিন্দু ধর্মীয় রীতি অনুযায়ী বিয়ে হয়। বিয়ের পর বেশ ভালোই চলছিল তাদের সংসার। তাদের ঘরে অনিদ্র (৭) নামে একটি পুত্রসন্তান জন্মগ্রহণ করে। কিন্তু শান্তনার কপালে সুখ আর বেশি দিন সইলো না।


স্বামী সুখসহ তার পরিবারের সদস্যরা দিনের পর দিন শান্তরার ওপর শারীরিক ও মানসিক নিযার্তন শুরু করে। এ নিয়ে এলাকায় একাধিকবার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সালিশ বৈঠক করেও শান্তনার ওপর নির্মম নিযার্তন বন্ধ হয়নি। সকাল ৯টার দিকে শান্তনা বসতঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দেয়। মুমুর্ষু অবস্থায় স্বামীসহ শ্বশুর বাড়ির লোকেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় শান্তাকে ফেলে রেখে স্বামী সুখ বিশ্বাসসহ সবাই পালিয়ে যায়।

পরে কর্তব্যরত চিকিৎসক রিপন ঘোষ তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে থানার এসআই জয়নুল আবেদীনের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে পৌঁছায় এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহত শান্তনার ভাই অশোক বিশ্বাস বাদী হয়ে স্বামী সুখ বিশ্বাসসহ আরও ৪-৫ জনকে আসামি করে নড়াইলের লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও নড়াইলের লোহাগড়া থানার এসআই জয়নুল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, ময়নাতদন্ত নড়াইল সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে এবং আসামিদের আটকের চেষ্টা চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ত্রিশালে প্রাইভেটকার উল্টে পুলিশের এএসআই আমিনুল ইসলাম ও তার শ্যালক নিহত…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com