পঞ্চগড়ের বোদায় স্বামীকে জাল টাকা দিয়ে ফাসাতে না পেরে স্ত্রীর নির্যাতন মামলা দায়ের

সোমবার, ০১ জুলাই ২০১৯ | ৫:০৩ অপরাহ্ণ |

পঞ্চগড়ের বোদায় স্বামীকে জাল টাকা দিয়ে ফাসাতে না পেরে স্ত্রীর নির্যাতন মামলা দায়ের

পঞ্চগড়ের বোদা উপজেলার কালিয়াগঞ্জ ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত: আব্দুল মজিদ এর পুত্র বাবুল হোসেনকে জাল টাকা দিয়ে ফাসাতে না পেড়ে স্ত্রী সকিনা আদালতে নির্যাতন মামলা দায়ের করেছে।

উল্লেখ্য যে, পারিবারিক কলহে বাবুল হোসেন ও তার স্ত্রী সকিনার মধ্যে ঝগড়া হয়, এর জেরে বাবুলের স্ত্রী সকিনা তার আত্মীয় পার্শ্ববর্তী গ্রামের লাহেরী পাড়া এলাকার মৃত: জবর আলীর ছেলে রইস উদ্দিন এবং একই এলাকার আব্দুর রশিদের ছেলে বাবুল হোসেনের সহযোগিতায় গত ০৬ জুন বাবুলকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। পরবর্তীতে বাবুল পার্শ্ববর্তী জমিতে ঘর তুলে দিনাতিপাত করতে থাকে। হঠাৎ গত ১৫ জুন রাত সাড়ে ১০ টায় লাহেরীপাড়া এলাকার রমজান আলীর ছেলে মোস্তফা (৩৯)র সহযোগিতায় বাবুলের স্ত্রী সকিনা বেগম ও তার আত্মীয় রইস উদ্দিন ও বাবুল হোসেন ভুক্তভোগী বাবুলের অনুপস্থিতিতে তার বর্তমান থাকার ঘরের বিছানার নিচে ১৮ টি পাঁচশত টাকার জাল নোট, একটি এক হাজার টাকার জাল নোট ও দুইটি ভারতীয় পাঁচশত টাকার জাল নোট রাখে এবং পরবর্তীত ডিবি পুলিশ দিয়ে ধরিয়ে দেয়।


এদিকে পঞ্চগড় ডিবি পুলিশের ওসি মোজাফফর হোসেন ঘটনা সম্পুর্ণ সাজানো বুঝতে পেরে উল্লেখিত মোস্তফাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তিতে ঘটনা প্রমাণ পেয়ে মোস্তফাকে জেল হাজতে প্রেরণ করে বাবুলকে তার পুত্র মনিরের জিম্মায় পরের দিন ছেড়ে দেয়। এ ঘটনায় মোস্তফা ও রইস উদ্দিন সহ অজ্ঞাত দুই জনের নামে ডিবি পুলিশ বাদী হয়ে মামলা করে।

ভুক্তভোগী বাবুল জানায় আমাকে বার বার আমার স্ত্রী ফাসাঁতে চেষ্টা করেও না পেরে আমার বিরুদ্ধে মিথ্যা নির্যাতনের মামলা আদালতে দায়ের করেছে। মামলার বাদীনি কে না পেয়ে বাদীনির পুত্র মনির হোসেন জানায় আমার মা, খালু রইস উদ্দীন ও মামার পরামর্শে আমার বাবাকে জাল টাকা দিয়ে ফাসাতে না পেরে বাবার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে নির্যাতন মামলা করেছে। প্রতিবেশী সুলতান ও প্রবিষ্ট জানান গত ১৬ জুন সকাল হতে বাবুলের স্ত্রী সকিনা পুলিশের ভয়ে বাবুলের বাড়ি থেকে পালিয়ে যায়। এখনও পর্যন্ত এ বাড়িতে আসে নাই। ভুক্তভোগী বাবুল জানায়, গত ১৬ জুন আমি ও আমার পুত্র মনির সন্ধ্যায় বাড়িতে এসে দেখি প্রায় এক লক্ষ টাকার মালামাল এবং আমার জমি-জমার মূল দলিলপত্র বাড়ি থেকে লুটপাট করে নিয়ে যায় এবং আমার স্ত্রী আমাকে জাল টাকা দিয়ে ফাসাঁতে না পেরে আমার বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করে।

এ বিষয়ে বোদা থানার অফিসার ইনচার্জ জানায়, বাদী সকিনা আদালতে মামলা করলে, আদালত বোদা থানায় প্রেরণ করেছে। বিষয়টি তদন্তাধীন আছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন,,,

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com