পঞ্চগড়ে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত…

বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯ | ২:২৪ অপরাহ্ণ |

পঞ্চগড়ে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

পঞ্চগড়ে নানান আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে সার্কিট হাউজ সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে একটি শোক র‌্যালী বের হয় এবং সরকারি অডিটোরিয়াম চত্বরে এসে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয়।


জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রী এ্যাডঃ নুরুল ইসলাম সুজন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট এবং পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম।

পঞ্চগড় জেলা জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির আয়োজনেও শোক র‌্যালী, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা জজ এর হল রুমে অনুষ্ঠিত সভায় এসময় উপস্থিত ছিলেন, বিচারপতি কাজী মোঃ ইজারুল হক আকন্দ, জেলা ও দায়রা জজ জালাল উদ্দিন আহাম্মদ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির সরকারসহ অন্যান্য জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বৃন্দ। এছাড়াও পাবলিক প্রসিকিউটর (পিপি) ও জেলা আইনজবি সমিতির সভাপতি এ্যাড. আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড.মজনুর রহমান,সাবেক সহ সভাপতি এ্যাড. মির্জা নাজমুল ইসলাম কাজল সহ আইনজীবী গন উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com