পঞ্চগড়ে স্ত্রীর প্রতারনায় নিঃস্ব কাঠ ব্যবসায়ী স্বামী…

শনিবার, ১০ আগস্ট ২০১৯ | ৪:২২ অপরাহ্ণ |

পঞ্চগড়ে স্ত্রীর প্রতারনায় নিঃস্ব কাঠ ব্যবসায়ী স্বামী…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

পঞ্চগড়ের বোদা উপজেলায় স্ত্রী রিক্তা আক্তারের (৩৪) প্রতারনায় সর্বস্ব হারিয়ে নিঃস্ব প্রায় মোঃ জুয়েল (৪৮) নামের এক কাঠ ব্যবসায়ী। এদিকে অভিযুক্ত রিক্তা অবৈধভাবে ঘর সংসার করছে পরকীয়া প্রেমিক কহিনুরের সাথে। জুয়েল উপজেলার সর্দ্দার পাড়া এলাকার খায়রুল আলমের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ১৫ বৎসর পূর্বে জুয়েলের সাথে একই উপজেলার নগরকুমারী এলাকার মোঃ করিমের মেয়ে রিক্তা আক্তারের বিয়ে হয়। রিক্তা বর্তমান তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নার্স হিসেবে কর্মরত। বিয়ের পর তাদের দাম্পত্যে ইসতিয়াক হাসান, রনবী ও রামীম নামের দুই ছেলে সন্তান হয়। এরই মধ্যে জুয়েল জানতে পারে তার স্ত্রী রিক্তা আক্তার বোদা উপজেলার জামাদার পাড়া এলাকার শুকুর আলীর ছেলে কহিনুর রহমানের (৪৩) সাথে দীর্ঘদিন থেকে পরকীয়ায় জড়িত এবং সে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ঘরের অর্থ সম্পদ তার অনুপস্থিতিতে গোপনে কহিনুরের কাছে জমা করে। একপর্যায়ে এফিডেভিটের মাধ্যমে তাদের বিবাহ বিচ্ছেদ হয় এবং রিক্তা কহিনুরকে বিয়ে করে।


এ বিষয়ে ভুক্তভোগি জুয়েল জানায়, কহিনুরের সাথে রিক্তার বিয়ে হওয়ার তিন মাসের মধ্যেই বিচ্ছেদ ঘটে।পরে আমার এবং রিক্তার পরিবারের সমঝোতায় সন্তান দ্বয়ের ভবিষ্যতের দিকে তাকিয়ে আমি তাকে পূণরায় গ্রহণ করি । কয়েক মাস থাকার পর রিক্তা আমার ঘরের আসবাবপত্র, টাকা-পয়সা এবং আমার সন্তান দ্বয়কে নিয়ে কহিনুরের দারস্ত হয় এবং অবৈধভাবে তার সাথে ঘর সংসার করে আসছে। সে আরো জানায়, দ্বিতীয়বার রিক্তা আমার কাছে এসেছিল আমাকে ধ্বংস করার উদ্দেশ্যে এবং সে সফল, আমি এখন নিঃস্ব, রিক্তা আমার সব কিছু হাতিয়ে নিয়েছে।

পরকীয়া প্রেমিক কহিনুর অভিযোগ স্বীকার করে বলে বর্তমানে আমি রিক্তা কে বিয়ে করেছি। এ বিষয়ে রিক্তার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে সাংবাদিক পরিচয় পাওয়ার পর লাইন কেটে দেয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com