দিনাজপুরের

পার্বতীপুরে মুক্তিযোদ্ধার জমি জবর দখলের পায়তারা, মডেল থানায় অভিযোগ…

বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯ | ৯:০২ অপরাহ্ণ |

পার্বতীপুরে মুক্তিযোদ্ধার জমি জবর দখলের পায়তারা, মডেল থানায় অভিযোগ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ভোটগাছ মধ্যপাড়া গ্রামের মৃত কেয়াম উদ্দিনের পুত্র বীর মুক্তিযোদ্ধা মোঃ হাসান আলীর (৬৫) কবলা কৃত ৩৩ বছর যাবতকাল ভোগ দখলীয় জমি। প্রতিবেশী শফিকুল ইসলাম গং কর্তৃক জবর দখল প্রচেষ্টার অভিযোগ উঠেছে। সরেজমিনে মুক্তিযোদ্ধা হাসান আলী এ প্রতিবেদককে জানান,তার দুই পুত্র,একজন আর্মী ও একজন পুলিশ সরকারি চাকুরী করেন। পেশাগত কারণে তাদের বাহিরে থাকতে হয়।

বাড়িতে শুধু মাত্র তিনি ও তার স্ত্রী কহিনুর বেগম (৫২) বসবাস করেন। তাদের একলা থাকার সুযোগে পূর্ব পরিকল্পিতভাবে মোঃশফিকুল ইসলাম (৪৫) পিতা মৃত মফিজ উদ্দিন,আব্দুস সাত্তার (৫৪) পিতা মৃত মনির উদ্দিন, অহিদুল ইসলাম(৩৮), মোহাম্মদ মাস্টার (৩০) উভয় পিতা আব্দুস সাত্তার,তোফাজ্জল হোসেন (৩০),মফিলা বেগম পিতা মৃত মফলে উদ্দিন,মারুফা বেগম স্বামী তোফাজ্জল হোসেন,শার বানু স্বামী শফিকুল ইসলাম,শারমিন বেগম পিতা শফিকুল ইসলাম। সর্বসাং-ভোট গাছা মধ্যপাড়া। তাছাড়া আরো অজ্ঞাত ৪/৫জন ৮জুলাই দুপুরে হাতে লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে জোরপূর্বক প্রবেশ করে তান্ডব চালিয়ে প্রায় ৪০ হাজার টাকার আসবাবপত্র ভাংচুর করে বলে মুক্তিযোদ্ধা হাসান আলী জানান। আরো বলেন,সেখানেই ক্ষান্ত না হয়ে আমার বাড়ি সংলগ্ন দুই দাগে ২১ শতক জমিতে বাশেঁর ঘেরা লাগিয়ে দেয় তারা। আমি ও আমার স্ত্রী বাধা দিতে গেলে ক্ষিপ্ত হয়ে আমাদের মারতে আসে। সেসময় প্রতিবেশী জালাল উদ্দিন পিতা মৃত মজিবর রহমান,মোঃ নাসিম পিতা মোজাফ্ফর হোসেন সহ অনেকের সহযোগিতায় প্রাণে রক্ষা পাই। তবে যে কোন সময় তারা আমাদের প্রাণ নাশের হুমকি দিয়ে আসতেছে।


প্রতিকার চেয়ে ৯জুলাই মডেল থানায় একখানি লিখিত অভিযোগ করেন মুক্তিযোদ্ধা হাসান আলী। অভিযোগ দাখিলের পর ওই দিন থানা পুলিশ ঘটনা তদন্ত করে যাওয়ার পর আবার মারমূখী হয়ে উঠে শফিকুল ইসলাম গং। যে কোন সময় প্রতিপক্ষের দ্বারা বড় ধরনের হামলার আশংকা করছেন বীর মুক্তিযোদ্ধা হাসান আলী।

জানতে চাইলে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন মডেল থানার ওসি মখলেছুর রহমান।

 

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com