ঠাকুরগাঁওয়ের

পীরগঞ্জে ভূমি কর্মকর্তার বাসার গ্রীল কেটে দূধর্ষ চুরি, একজন আটক…

সোমবার, ২৯ জুলাই ২০১৯ | ৭:০৫ অপরাহ্ণ |

পীরগঞ্জে ভূমি কর্মকর্তার বাসার গ্রীল কেটে দূধর্ষ চুরি, একজন আটক…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

পীরগঞ্জ পৌর শহরের মিত্রবাটি মহল্লার এক ভূমি কর্মকর্তার শয়ন ঘরের জানালার গ্রীল কেটে স্বর্ণ-অলংকারসহ প্রায় সাড়ে ৭ লক্ষ টাকা দূধর্ষ চুরির মামলায় ২দিন পর একজনকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।

অভিযোগে জানাযায়, ২২জুলাই রাতে ঠাকুরগাঁয়ের পীরগঞ্জ পৌর শহরের মিত্রবাটি মহল্লার মৃত কদির উদ্দীনের পুত্র ও ইউনিয়ন ভূমি কর্মকর্তা আনিসুল হকের শয়ন ঘরের জানালার গ্রীল কেটে নগদ ৫লক্ষ টাকা ও সাড়ে চার ভরি স্বর্ণের-অলংকার, ১টি বাই সাইকেল এবং ১টি স্যামসাং মোবাইল ফোনসহ প্রায় সাড়ে ৭ লক্ষ টাকা চুরি হয়েছে। এতে ২৪ জুলাই রাতে ভূমি কর্মকর্তা আনিসুল হক বাদী হয়ে প্রতিবেশী মাহাবুব আলম বাদশার নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ২/৩জনকে আসামী করে পীরগঞ্জ থানায় একটি চুরির মামলা দায়ের করে।


মামলার সূত্র ধরে ২দিন পর প্রতিবেশী মাহাবুব আলম বাদশাকে গ্রেফতার করে পরদিন জেলা জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। তবে চুরি যাওয়া অর্থ ও মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ।

পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ বজলুর রশীদ জানান, আটক বাদসাকে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়েছে। অন্যান্যদের গ্রেফতারে কাজ চলছে

আপনার মুল্যবান মতামত দিন......

comments



পঞ্চগড়ে জগন্নাথ জিউ মন্দিরে চুরি…!

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com