প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়ে চীন যাচ্ছেন মোঃ সামিউল হক সাফা

রবিবার, ৩০ জুন ২০১৯ | ১০:৫৪ অপরাহ্ণ |

প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়ে চীন যাচ্ছেন মোঃ সামিউল হক সাফা
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট
বিশিষ্ট ব্যবসায়ী এবং দি ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সভাপতি জনাব মোঃ আমিনুল হক শামীম, সিআইপি সাহেবের সুযোগ্য পুত্র ও নবগঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র জনাব মোঃ ইকরামুল হক টিটু মহোদয়ের ভাতিজা বর্তমান এফবিসিসিআই এর পরিচালক মোঃ সামিউল হক সাফা।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হয়ে সোমবার (১লা জুলাই) চীন যাচ্ছেন। মোঃ সামিউল হক সাফা প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়ে আগামী ৫ (পাঁচ) দিন চীনে অবস্থান করবেন বলে প্রধানমন্ত্রীর কার্যালয় সুত্রে জানা গেছে। এই সময়ে বাংলাদেশ এবং চীনের মধ্যে ব্যবসায়ীক সম্পর্ক উন্নয়ন এবং বাংলাদেশে আরও চীনা বিনিয়োগ বৃদ্ধির জন্যে বেশ কয়েকটি সেমিনারে অংশগ্রহন করবেন।
ইতিপুর্বেও মোঃ সামিউল হক সাফা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে বিভিন্ন রাষ্ট্রে ভ্রমন সহ সরকারী ও ব্যবসায়ীদের উন্নয়নের বিভিন্ন গুরুত্বপুর্ন সেমিনারে অংশগ্রহন করেন। এছাড়া মোঃ সামিউল হক সাফা দি ময়মনসিংহ চেম্বার্স অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক এবং ময়মনসিংহ জুট মিলস  লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক। সে ময়মনসিংহ ব্যবসায়ীদের প্রতিনিধি হিসেবে প্রতিনিধিত্ব করছেন। 

 


আপনার মুল্যবান মতামত দিন......

comments



ডাঃ এম. কামরুজ্জামান মানিক সহকারী অধ্যাপক হিসেবে মমেক হাসপাতালে যোগদান…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com