বাপকা-বেটা! এবার রোনালদোর ছেলের ‘বাইসাইকেল কিক’

রবিবার, ০৮ এপ্রিল ২০১৮ | ১১:৪৭ অপরাহ্ণ |

বাপকা-বেটা! এবার রোনালদোর ছেলের ‘বাইসাইকেল কিক’
ছবি: এবার রোনালদোর ছেলের 'বাইসাইকেল কিক'

খেলার খবর: চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে জুভেন্তাসের বিপক্ষে ক্রিশ্চিয়ানো রোনালদোর সেই চোখ জুড়ানো গোল ইতিমধ্যেই ফুটবল ইতিহাসে স্থান করে নিয়েছে। এটিকে বলা হচ্ছে চ্যাম্পিয়নস লিগের সেরা গোল। পর্তুগিজ সুপারস্টারের ‘বাইসাইকেল কিক’ দেখে স্তম্ভিত হয়ে গেছেন বিশ্বের অন্যতম সেরা গোলকিপার বুফন। সেই রোনালদোর  ছেলেও কিন্তু বাবার চেয়ে কম যায় না!

রোনালদোর বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের ফুটবল ক্যারিশমা এর আগে অনেকেবারই দেখেছেন ফুটবলপ্রেমীরা। ছোট্ট জুনিয়রের ফুটবল প্রেমের ছবি সোশ্যাল সাইটে বেশ কয়েকবার দেখা গেছে। এবার দেখল রিয়াল মাদ্রিদের হোম গ্রাউন্ড সান্তিয়াগোর বার্নাব্যুর দর্শকেরা। লা লিগার ম্যাচে আজ রবিবার মুখোমুখি হয়েছিল রিয়াল আর তাদের নগর প্রতিদ্বন্দ্বী আতলেটিকো মাদ্রিদ। ম্যাচটি ১-১ ড্র হয়।

তবে ম্যাচ শেষে দর্শকদের জন্য আসল বিনোদন অপেক্ষা করছিল। হঠাৎ নেমে পড়ে ক্রিশ্চিয়ানো জুনিয়র। বল নিয়ে বিভিন্ন কসরৎ করতে করতে হঠাৎ সেই ‘বাইসাইকেল কিক’! ঠিক তার বাবার মতো শূণ্যে লাফিয়ে উঠে হাওয়ায় ভাসতে থাকা বল দুর্দান্ত কিকে পাঠিয়ে দিল জালে! বার্তা সংস্থা এএফপির ক্যামেরায় ধরা পড়ল রোনালদো পুত্রের এই অসামান্য নৈপূণ্য। ফুটবলবিশ্বও যেন একটি বার্তা পেল, ক্রিশ্চিয়ানো রোনালদোর যুগ শেষে রাজত্ব করতে আসছে ক্রিশ্চিয়ানো জুনিয়র।

মন্তব্য করতে পারেন...

comments

কোটা সংস্কার অান্দোলনকারীদের ইফতার প্রোগ্রাম ২৫ মে

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, ইমেইল- sangbadgallery7@gmail.com

Development by: webnewsdesign.com