বালিয়াডাঙ্গীতে স্ত্রীর উপর অভিমান করে হাফেজের আত্মহত্যা

সোমবার, ১৬ এপ্রিল ২০১৮ | ১১:২৮ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে স্ত্রীর উপর অভিমান করে হাফেজের আত্মহত্যা
প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কর্মস্থলে স্ত্রীকে নিয়ে বসবাস না করার স্বামী-স্ত্রীর কলোহের জের ধরে স্ত্রীর উপর অভিমান করে হাফেজ তরিকুল ইসলাম (২৬) বিষাক্ত গ্যাস ট্যাবলেয়েট খেয়ে আত্মহত্যা করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলা মধ্য কাদশুকা গ্রামের শহির উদ্দীনের ছেলে হাফেজ তরিকুল ইসলাম পার্শ্ববর্তী রানিশংকৈল উপজেলার একটি হাফেজিয়া মাদ্রাসায় শিক্ষকতা হিসাবে যোগদান করে সেখানেই বসবাস করত। কয়েকদিন আগে সে ছুটি নিয়ে বাড়িতে বেড়াতে আসে। গত রবিবার বিকেলে সে কর্মস্থলে যাওয়ার পথে কালমেঘ বাসস্টান্টে গাড়ীর জন্য অপেক্ষা করতে থাকলে ওই সময় তার স্ত্রী পিছু হেটে তার সঙ্গে বসবাস করার জন্য হাজির হয়।

এ সময় স্বামী-স্ত্রীর মধ্যে বাক-বিতন্ডা সৃষ্টি হলে হাফেজ তরিকুল ইসলাম বাড়িতে ফিরে গিয়ে বাড়ীর সবার অজান্তে সে বিষাক্ত তিনটি গ্যাস ট্যাবলেয়েট খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করা হলে কর্তবরত মেডিকেল অফিসার খরশেদ মাসুম বিল্লা শান্ত তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করে। সেখান থেকে তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এব্যাপারে বালিয়াাডঙ্গী থানার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এস আই আমিনুল ইসলাম জানান, স্ত্রীর উপর আিভমান করে হাফেজ তরিকুল ইসলাম বিষাক্ত ৩টি গ্যাস ট্যাবলেয়েট খেয়ে আত্মহত্যা করেছে। এব্যাপারে বালিয়াডাঙ্গী থানায় একটি ইউডি মামলা দায়ের হয়। গতকাল বিকেলে মরহুমের জানাজা নামাজ শেষে তার পারিবারিক গোরস্থানে দাফন কার্য সম্পন্ন করেছে।

মন্তব্য করতে পারেন...

comments

ইবিতে টাংগাইল জেলা সমিতির সভাপতি রেজাউল সম্পাদক জাকিয়া সুলতানা সেতু

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, ইমেইল- sangbadgallery7@gmail.com

Development by: webnewsdesign.com