বোরো কার্যক্রমের উদ্বোধন করলেন নড়াইলের ডিসি আনজুমান আরা

মঙ্গলবার, ০৭ মে ২০১৯ | ১:২৯ অপরাহ্ণ |

বোরো কার্যক্রমের উদ্বোধন করলেন নড়াইলের ডিসি আনজুমান আরা
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

(৭,মে ) নড়াইলে বোরো চাল (সিদ্ধ ও আতপ) সংগ্রহ অভিযান কার্যক্রমের উদ্বোধন অনুষ্টিত হয়। সদর উপজেলা খাদ্য গুদামে সদর উপজেলা খাদ্য অধিদপ্তরের আয়োজনে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা।

নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মনোতোষ কুমার মজুমদারের সভাপতিত্বে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম,কৃষি স¤প্রসারণ অধিদপ্তর নড়াইলেরর উপ-পরিচালক চিন্ময় রায়, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকী, সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তৈয়েবুর রহমান, মিল মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান, সাংবাদিক, মিল মালিকগণ, খাদ্য বিভাগের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।


জেলার মোট ৫৪ টি মিল মালিকের কাছ থেকে প্রতি কেজি সিদ্ধ ৩৬ টাকা ও আতপ-৩৫ টাকা দরে এ বছর মোট ৪ হাজার ১ শত ৯১ মেট্রিক টন (সিদ্ধ-৩৯০৮ ও আতপ-২৮৩) বোরো চাল সংগ্রহ করা হবে। এর মধ্যে সদর উপজেলায়-১৯৮৭ মেঃ টন, নড়াইলের কালিয়া ১২৬০ মেঃটন চাল ও নড়াইলের লোহাগড়ায় ৯৪৪ মেঃটন চাল সংগ্রহ করা হবে। আগামী ৩১ আগষ্ট-২০১৯ পর্যন্ত এ অভিযান চলবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন,,,

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com