ব্যাংকের নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইসসহ গ্রেপ্তার ৫

রবিবার, ২২ এপ্রিল ২০১৮ | ৯:৩৫ পূর্বাহ্ণ |

ব্যাংকের নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইসসহ গ্রেপ্তার ৫

সোনালী ব্যাংকের নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহারের মাধ্যমে জালিয়াতির অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

তারা হলেন আহসানুজ্জামান, মমিনুল ইসলাম ওরফে মমিন, রিয়াশদ হোসেন সেতু, রাশিদুল ইসলাম ওরফে তাজুল ও শামসুজ্জামান ওরফে পলাশ। শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ডিবি পুলিশের উপকমিশনার (উত্তর) মশিউর রহমান বলেন, শুক্রবার ব্যাংকের পরীক্ষা চলাকালে ডিবি উত্তরের ক্যান্টনমেন্ট জোনাল টিম অভিযান চালিয়ে লালবাগ থানাধীন ইডেন মহিলা কলেজ, মোহাম্মদপুর থানাধীন লালমাটিয়া বালিকা উচ্চবিদ্যালয় এবং তেজগাঁও সরকারি উচ্চবিদ্যালয়ের পরীক্ষাকেন্দ্র থেকে ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে সোনালী ব্যাংক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী পাঁচজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা সবাই বিশেষ ধরনের ইলেকট্রনিক ডিভাইস ও মোবাইল ফোন ব্যবহার করে পরীক্ষায় অংশ নেন। এছাড়াও তারা মোটা অংকের টাকার বিনিময়ে হলের বাইরে থেকে প্রশ্নের উত্তর সরবরাহ করতেন।


এ ঘটনায় তাদের বিরুদ্ধে লালবাগ থানায় একটি মামলা করা হয়েছে। শনিবার তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এর আগে একই অভিযোগে ডিবি (উত্তর) বিভাগ রাজধানী থেকে ৭ এপ্রিল ১০ জনকে ও ১৭ এপ্রিল তিনজনকে গ্রেপ্তার করেছিল।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ডাঃ এম. কামরুজ্জামান মানিক সহকারী অধ্যাপক হিসেবে মমেক হাসপাতালে যোগদান…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com