নোয়াখালীতে

আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের পঞ্চম ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

শনিবার, ২২ জুন ২০১৯ | ৯:৩৩ অপরাহ্ণ |

আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের পঞ্চম ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালীর চৌমুহনী চেীরাস্তা সংলগ্ন অবস্থিত নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের ৫ম ব্যাচ এর বিদায় ও লুব্ধক’স কালচারাল ফিয়েস্তা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। ইন্টার্ন চিকিৎসক পরিষদ (ইচিপ) ২০১৮-২০১৯ এর সভাপতি ডা‍ঃ শুভ তালুকদারের সভাপতিত্বে এবং নোয়াখালী কমেডি ক্লাবের সভাপতি ইমাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবদুল মালেক উকিল মেডিকেল কলেজে’র অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আবদুছ ছালাম, নোয়াখালী সিভিল সার্জন ডাঃ মোঃ মোমিনুর রহমান, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নোয়াখালী এর সাধারন সম্পাদক ডাঃ মোঃ মাহবুবুর রহমান। অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেন আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ এ বর্তমানে এম.বি.বি.এস.অধ্যয়নরত সকল ব্যাচের শিক্ষার্থীরা।

ইন্টার্ণ চিকিৎসক পরিষদ (২০১৮-১৯) এর আয়োজনে ২১ জুন শুক্রবার রাত ৮টায় ডাঃ শাহ আলম বীর উত্তম অডিটোরিয়ামে অনুষ্ঠানটি শুরু হয়। ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে বক্তব্য রাখেন ডাঃ নওশিন, ডাঃ হাসিব, ডাঃ ফাত্তাহ, ডাঃ নাসির এবং ডাঃ সামিহা ও আরো অনেকে। পুরো অনষ্ঠান জুড়ে গান গেয়ে সবাইকে মাতিয়ে রাখেন সিলেটের বিখ্যাত ব্যান্ড দল “নীনাদ” এর সদস্যরা।

এছাড়াও গান গেয়ে সবার মন জয় করে নেন ডাঃ শুভ তালুকদার, ডাঃ শান্তনু বণিক, ডাঃ বিপ্লব দাস, ডাঃ সঞ্চারী চন্দ,উপল এবং আদনান। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে আমন্ত্রিত অতিথিদের বাড়তি আনন্দ দেন ডাঃ ইরফান ও ডাঃ অর্পিতা। কবিতা আবৃত্তি করেন ডাঃ সাবিকুন্নাহার খান ।

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারন সম্পাদকসহ দুইজনকে কুপিয়ে জখম,আটক-১

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com