মা ডেকেও  রেহায় পায়নি যুবতি ॥ গণধর্ষণ ॥ গ্রেফতার ২

শুক্রবার, ১২ জুলাই ২০১৯ | ৮:১৭ অপরাহ্ণ |

মা ডেকেও  রেহায় পায়নি যুবতি ॥ গণধর্ষণ ॥ গ্রেফতার ২
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহে নানির বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার হয়েছে এক যুবতি। ধর্ষণের শিকার ঐ যুবতি পার্শ্ববর্তী এক নারীকে মা ডেকেও রেহায় পায়নি। ঐ নারী যুবতিকে রক্ষা না করে ধর্ষকদের হাতে তুলে দেয়। এ ঘটনায় অভিযোগ প্রাপ্তির ৬ ঘন্টার মধ্যে ধর্ষকচক্রের মূলহোতা উজ্জল ও হাছিনা আক্তারকে কোতোয়ালী পুলিশের ওসি তদন্ত খন্দকার শাকের আহমেদের নেতৃত্বে পুলিশ গ্রেফতার করেছে। এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে।

কোতোয়ালী পুলিশের পরিদর্শক তদন্ত খন্দকার শাকের আহমেদ জানান, সদরের অষ্টধার এলাকার এক যুবতি পার্শ্ববর্তী শেরপুর জেলার নকলার নারায়ণপুরে তার নানির বাড়ি থেকে গত বুধবার বিকালে বাড়ি ফিরছিল। সন্ধ্যায় অষ্টধার পান্ডাপাড়া এলাকায় আসা মাত্র কাউনিয়া গ্রামের অজিত সর্দারের ছেলে বখাটে উজ্জল তার পথরোধ করে ধর্ষণের চেষ্টা করে। উপায়ান্তর না পেয়ে ঐ যুবতি নিজেকে রক্ষা করতে দৌড়ে স্থানীয় চৌকিদার ফুরকানের বাড়িতে উঠে। এ সময় চৌকিদার ফুরকানের স্ত্রী হাছিনা আক্তারকে মা বলে ডেকে ধর্ষকদের হাত থেকে তাকে রক্ষা করতে হাতে পায়ে ধরে কাঁদতে থাকে। নারী হয়ে হাছিনা আরেক যুবতির সম্ভ্রম রক্ষায় কোন উদ্যোগ না নিয়ে পাল্টা ঐ যুবতিকে তার ভাগিনা হিমেলের হাতে তুলে দেয়। পুলিশ আরো জানায়, হিমেল পিছন দরজা দিয়ে ঐ যুবতিকে নিয়ে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে। সব কিছু হারানো ঐ যুবতি এর পরও দৌড়ে পালানোর চেষ্ঠা করলে আবারো উজ্জল তার পথরোধ করে। এ সময় উজ্জল, মনি ও হিমেল ঐ যুবতিকে পার্শ্ববর্তী জনৈক হেলালের বসতবাড়ির রান্নাঘরে নিয়ে রাতভর ধর্ষণ করে। অসহায় সবহারা ঐ যুবতি বৃহস্পতিবার ভোরে কোন রকমে নিজ বাড়ি ফিরে এবং মা বাবাসহ পরিবারের লোকজনের কাছে ঘটনা খুলে বলেন।

বৃহস্পতিবার ঐ যুবতি তার মা বাবাসহ পরিবারের অন্যান্যদের নিয়ে থানায় আসেন। কোতোয়ালী মডেল থানার ওসি তাৎনিক নির্যাতিতা যুবতিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এছাড়া ওসি মাহমুদুল ইসলাম ধর্ষকদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশ পরিদর্শক খন্দকার শাকের আহমেদকে নির্দেশ দেন।

খন্দকার শাকের আহমেদ জানান, ওসি মাহমুদুল ইসলামের কঠোর নির্দেশনায় অভিযোগ প্রাপ্তির ৬ ঘন্টার মধ্যে ধর্ষকচক্রের মূলহোতা উজ্জল ও ধর্ষণে সহায়তা করার অপরাধে চৌদিকারের স্ত্রী হাছিনাকে গ্রেফতার করি। এ ব্যাপারে নির্যাতিতা যুবতির পিতা বাদি হয়ে ৫ জনের নামে থানায় মামলা করেছেন। যার নং ৪৮ তাং ১১/০৭/১৯ইং। মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মুশফিকুর রহমান বলেন, পলাতক অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। অতিসত্বর তাদেরকে গ্রেফতার করা সম্ভব বলেও তিনি দাবী করেন।

মন্তব্য করতে পারেন...

comments

বেনাপোল বড়আঁচড়া গ্রাম থেকে অস্ত্র-গুলি-ম্যাগজিন সহ গান পাউডার উদ্ধার…

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com