মুন্সীগঞ্জের মিরকাদিমে ডেঙ্গুু-চিকুণগুনিয়া প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন…

মঙ্গলবার, ১৩ আগস্ট ২০১৯ | ১০:৪২ অপরাহ্ণ |

মুন্সীগঞ্জের মিরকাদিমে ডেঙ্গুু-চিকুণগুনিয়া প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

মুন্সীগঞ্জের মীরকাদিমে মানব উন্নয়ন কল্যান যুব পরিষদের উদ্দোগে ডেঙ্গুু- চিকুণগুনিয়া প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন।

মঙ্গলবার দূপুর ২.০০ টায় মুন্সীগঞ্জ সদর উপজেলার মীরকাদিম পৌরসভা এলাকায় মানব উন্নয়ন কল্যান যুব পরিষদের উদ্দোগে ৫ দিন ব্যাপী ডেঙ্গুু- চিকুণগুনিয়া প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ ও জ্বালানী মন্ত্রনালয়ের সচিব গোলাম দস্তগীর জাকির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহম্মেদ, জনজীবন ফাউন্ডেশনের সভাপতি মোঃ জিয়াউর রহমান জীবন, সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি ও বঙ্গটিভির জেলা প্রতিনিধি সুমন বেপারী, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহম্মেদ, বীর মুক্তিযুদ্ধা মুজাম্মেল হক, এমসিটিভির সাইদুর রহমান, জনজীবন২৪. কমের হোসাইন মিয়া, সংবাদ গ্যালারীর সুজন বেপারী। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের কার্যকরী সদস্য সৌরভ আহম্মেদ জনি, তরুন সমাজসেবক মোঃ শান্ত, সজিব মাদবর, জুম্মান প্রমূখ।


মানব উন্নয়ন কল্যান যুব পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম জাহাঙ্গীর বলেন–” আমি দীর্ঘ ২২ বছর যাবৎ স্বেচ্ছাশ্রমে এ কার্যক্রম পরিচালনা করে আসছি। আগে যেখানে ৫০ ড্রাম ব্লিচিং পাউডার লাগত এলাকার লোকজন সচেতন হওয়ায় এখন ১০/১২ ড্রামে হয়ে যায়। এলাকায় যুব সমাজ আমার এ কাজে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহন করায় আমি তাদের কাছে কৃতজ্ঞ। তাছাড়া সরকারের ডেঙ্গু প্রতিরোধ ও মানুষকে সচেতন করন কার্যক্রমের অংশ হতে পেরে আমি গর্বিত।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com