মুন্সীগঞ্জের মিরকাদিমে রাঘব বোয়ালরা ধরাছোয়ার বাইরে, বেড়ে যাচ্ছে “মাদক” সন্ত্রাস…

বুধবার, ১০ জুলাই ২০১৯ | ২:৫৩ অপরাহ্ণ |

মুন্সীগঞ্জের মিরকাদিমে রাঘব বোয়ালরা ধরাছোয়ার বাইরে, বেড়ে যাচ্ছে “মাদক” সন্ত্রাস…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট
মুন্সীগঞ্জের মিরকাদিমে মাদকের রমরমা ব্যবসা হয়ে উঠেছে। মুন্সীগঞ্জে মাদকের নেশা যেভাবে ছড়িয়ে পড়েছে তাতে ভবিষ্যৎ নিয়ে আশস্কা প্রকাশ করেছেন মিরকাদিমের সাধারণ জনগন। আগে তরুন-যুবকরা মাদকে আসক্ত হতো। এখন কিশোর, এমনকি কিশোরীরাও মাদকাসক্তির শিকার হচ্ছে। অতীতে মাদকের তালিকায় প্রধান দ্রব্যটি ছিল গাঁজা। এখন সেই তালিকায় যোগ হয়েছে আরো অনেক নাম। এতে ছোটখাট মাদক বিক্রেতাদের ধরা হলেও রাঘব বোয়ালরা ধরা ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে বলে সচেতন মহল মনে করছে। তার মধ্যে সবচেয়ে ভয়ংকর মাদকটির নাম সর্বনাশা ইয়াবা। এই ইয়াবা মিরকাদিমের ওলি গলিতে পাওয়া যাচ্ছে। ফোন করলেই মিলছে মাদক।
 মাদক চিকিৎসা বিজ্ঞানীদের মতে, এটি কেউ দীর্ঘদিন ব্যবহার করলে তার মধ্যে মানবিক গুনাবলি বলে কিছু অবশিষ্ট থাকে না। খুন-খারাবি সহ হেন অপকর্ম নেই, যা তারা করতে পারে না। শারীরিকভাবেও এর ক্ষতি ভয়ংকর। অথচ এই ইয়াবা এখন প্রত্যন্ত মিরকাদিমে সহজলভ্য হয়ে গেছে। হাট বসিয়ে কেনা বেচা হলেও তা রোধ করা যাচ্ছে না। মিরকাদিমের পাশে এলাকায় ,গোপাল নগর, কালিন্দী পাড়া, টেংগর, নয় দীঘীর পাথর, উত্তরঃ কালিন্দী পাড়া, মিরা পাড়া গোলাপ বাঘ, রাম গোপাল পুর সাদের কোনা মাঠ সহ ,নুর পুর মাঠ , লঞ্চঘাট থাকে মাদকের লিডাররা। আর এখান থেকেই মিরকাদিমের ওলি গলিতে ছড়িয়ে পড়ছে মরণ নেশা ইয়াবা।
স্থানীয় সচেতন মহল মনে করে এইসব মাদক ব্যবসা, মুন্সীগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব, মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম মহোদয় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত কার্যকরি পদক্ষেপ গ্রহণ করবে এমনটিই আশা করছেন স্থানীয়রা।

 

মন্তব্য করতে পারেন...

comments

ঠাকুরগাঁওয়ে ১৫০ পিচ ইয়াবা সহ ডিবিসি/জাগো নিউজের জেলা প্রতিনিধি রিপন ও তার সহযোগি আটক

কলেজপাড়া,মাজার রোড,ঠাকুরগাঁও-৫১০০, বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com
প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com